প্রকাশিত: ২৩/০৫/২০১৭ ৯:২৯ এএম , আপডেট: ১৭/০৮/২০১৮ ৫:৪৪ পিএম

ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি ও দুই বাংলার তিন নায়ককে নিয়ে ত্রিভুজ প্রেমের গল্পের ছবি তৈরি করছেন নির্মাতা অনন্য মামুন। বললেন, “ছবির গল্পে সবাই মাহির প্রেমে অন্ধ থাকে। সবাই তার জন্য প্রাণ দিতে প্রস্তুত। কিন্ত শেষ পর্যন্ত কে তাকে পাবে তা সিনেমা হলে ছবি শেষ হবার আগে দর্শক বুঝতে পারবেন না”।

সিনেমাটিতে অভিনয় করছেন বাংলাদেশের মাহি, আমান রেজা, কলকাতার সোহাম ও ওম। ছবির নাম “তুই শুধু আমার”। ছবিটির কাহিনি প্রসঙ্গেই অনন্য মামুন উপরের কথাগুলো বলছিলেন।

“মোস্ট ওয়েলকাম”খ্যাত এ নির্মাতা আরো জানান, সবাইকে আনুষ্ঠানিকভাবে চুক্তিবদ্ধ করানো হয়েছে। ছবির চিত্রনাট্যও মামুনের নিজের করা। ২ জুন থেকে লন্ডনে ছবিটির শুটিং শুরু হবে। সেখানে টানা ২০ দিন শুটিং করার পর বাংলাদেশে সাতদিন শুটিং হবে জুলাই মাসে। এরপর ভারতে তিন দিনের শুটিং আছে।

“তুই শুধু আমার” বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনায় নির্মিত হবে। বাংলাদেশ থেকে থাকবে অ্যাকশন-কাট এন্টারটেইনমেন্ট ও ভারত থেকে এসকে মুভিজ। কনটেন্ট পার্টনার থাকবে বাংলাদেশের লাইভ টেকনোলোজিস।

 

মামুনের দাবি, “যৌথ প্রযোজনার নিয়ম-নীতি শতভাগ মেনে ছবিটি বানানো হবে এবং একইসাথে বিদেশী শিল্পীরা এদেশে কাজ করার সময় ওয়ার্ক পারমিট নিয়েই কাজ করবে।”অনন্য মামুনের পাশাপাশি ছবিটি পরিচালনা করবেন ভারতের জয়দীপ মুখার্জী। শুটিং শেষ হওয়ার পর মুক্তির তারিখ নির্ধারণ করা হবে।

 

পাঠকের মতামত

বুবলীকে কক্সবাজারের শুটিং সেট থেকে বের করে দিয়েছিলেন, পরিচালকের দাবি

চিত্রনায়িকা শবনম বুবলীকে নিয়ে একাধিক চলচ্চিত্র বানিয়েছেন প্রযোজক ও পরিচালক মোহাম্মদ ইকবাল। নায়িকাকে নিয়ে তাই ...

‘তোর প্রেমেতে’ গানের মডেল হলেন উখিয়ার জয়নাল জ্যাক

মুক্তি পেয়েছে নতুন গানচিত্র ‘তোর প্রেমেতে’। প্রযোজনা প্রতিষ্ঠান লায়নিক মিউজিকের ব্যানারে মুক্তিপ্রাপ্ত গানটিতে কন্ঠ দিয়েছেন ...