প্রকাশিত: ২৬/০৬/২০১৭ ১০:৩৪ পিএম , আপডেট: ১৭/০৮/২০১৮ ৫:৪১ পিএম

মিডিয়া’র গুঞ্জনে যখনই কোন তারকার প্রেমের খবর রটে যায় তখনই তারা নিজেদের মধ্যে ভালো বন্ধুত্ব বলে বিষয়টি উড়িয়ে দেন। কিন্তু যখন কোন ঘটনা ঘটে তখনই তা রটে এই কথাটি কিন্তু প্রতিদিনের সূর্য ওঠার মতোই চিরন্তন সত্য। তেমনই সত্য অভিনেতা শ্যামল মাওলা ও অভিনেত্রী সাদিয়া জাহান প্রভার মধ্যে গড়ে ওঠা এক অসম প্রেমের গল্প।

তবে শুরুটা ছিল তাদের বন্ধুত্বের। তাও আড়াই বছর আগে ‘পাগলা হাওয়া’ নাটকের সূত্র ধরে। দীর্ঘ এই ধারাবাহিক নাটকটির মাধ্যমে তাদের সম্পর্কের দীর্ঘতা বাড়ে। কিন্তু মাস তিনেক পরেই মিডিয়ায় গুঞ্জন উঠে তাদের প্রেমের। কিন্তু সবার কাছেই অস্বীকার করেন তারা ভালো বন্ধু- এই দোহাই দিয়ে। কিন্তু একটি গোপন সূত্রের ভিত্তিতে জানা যায়, তাদের প্রেমের কারণে অভিনেতা শ্যামল মাওলা’র ঘর ভেঙেছে। এমনকি অভিনেত্রী প্রভারও সংসার ভেঙেছে। কয়েকটি সংবাদ মাধ্যমে যার খবার প্রকাশ হয় সেই সময়ে।

কিন্তু তখনও তারা ভালো বন্ধুত্বে নিজেদের প্রেমে মজে ছিলেন। বাংলাদেশের বিভিন্ন জনপ্রিয় অনলাইন ও জাতীয় পত্রিকাগুলোতে তাদের প্রেমের খবরটি গুঞ্জন বলে খবর আকারে প্রকাশ করা হয়। তাদের প্রেমের সম্পর্কটি আরও গভীর হয় যখন তারা একসঙ্গে নাটকে নিয়মিত অভিনয় শুরু করেন। প্রেমের পর তাদের একসঙ্গে অভিনয় করা নাটকের সংখ্যা প্রায় ৩০টি। এর মধ্যে বেশ কটি দীর্ঘ ধারাবাহিক নাটকও রয়েছে। এছাড়াও তাদের উভয়ের জন্মদিনে দুজনকেই উপস্থিত দেখা গেছে। দেখা গেছে উত্তরার নানা রেস্টুরেন্টে।

ইতিহাস সাক্ষী- প্রেমের টানে অনেকেই ঘর ছেড়েছে, ঠিক তেমনি ঘর ভেঙেছে। তবে দীর্ঘ আড়াই বছর তাদের প্রেমে জোয়ার থাকলেও ইদানিং নাকি ভাটা পড়েছে। হ্যাঁ পাঠক, ভেঙে গেছে শ্যামল-প্রভা’র প্রেম। এখন কোন নাটকে এবং একসঙ্গে কোথায় দেখা যাচ্ছে না। এমনকি কথাও নাকি বলছেন না তারা। এবার এই গুঞ্জনকে দুই অভিনয় শিল্পী কি বলবেন? জানার জন্য প্রিয়.কম থেকে অভিনেত্রী প্রভাকে ২০ বারের বেশি ফোন করা হলে তিনি ফোনটি ধরেননি। আর অভিনেতা শ্যামলের নম্বরে কল করা হলে তার নম্বরটি বন্ধ পাওয়া যায়।

প্রেমের সম্পর্ক ভাঙবে, গড়বে এটা তো প্রকৃতিরই নিয়ম। কিন্তু বন্ধুত্বের দোহাই দিয়ে সাংবাদিকের চোখ কি আর ফাঁকি দেওয়া যায়? যায় না। এখন নতুন করে কোন সম্পর্কের কথা বলবেন তারা?

প্রিয় বিনোদন/গোরা

পাঠকের মতামত

বুবলীকে কক্সবাজারের শুটিং সেট থেকে বের করে দিয়েছিলেন, পরিচালকের দাবি

চিত্রনায়িকা শবনম বুবলীকে নিয়ে একাধিক চলচ্চিত্র বানিয়েছেন প্রযোজক ও পরিচালক মোহাম্মদ ইকবাল। নায়িকাকে নিয়ে তাই ...

‘তোর প্রেমেতে’ গানের মডেল হলেন উখিয়ার জয়নাল জ্যাক

মুক্তি পেয়েছে নতুন গানচিত্র ‘তোর প্রেমেতে’। প্রযোজনা প্রতিষ্ঠান লায়নিক মিউজিকের ব্যানারে মুক্তিপ্রাপ্ত গানটিতে কন্ঠ দিয়েছেন ...