প্রকাশিত: ১২/১০/২০১৬ ১০:২৪ এএম
3বাপ্পা বড়ুয়া,ভার্জিনিয়া,যুক্তরাষ্ট্র থেকে::
রংতুলির আয়োজনে দুই বাংলার জনপ্রিয় কণ্ঠশিল্পী,গীতিকার এবং সঙ্গীত পরিচালক শ্রীকান্ত আচার্যের একক সঙ্গীত সন্ধ্যা গত ৯ অক্টোবর রোজ রবিবার ২০১৬ ইং’ ভার্জিনিয়ার ষ্প্রীংফিল্ড শহরের লী হাই স্কুল অডিটরিয়াম হল প্রাঙ্গনে প্রায় ৪০০ শতাধিক দর্শক শ্রোতার উপস্থিতিতে অনুষ্ঠিত হয়।

একক সঙ্গীত সন্ধ্যা অনুষ্ঠানে শতরুপা বড়ুয়া’র সঞ্চলনায় শিল্পী শ্রীকান্ত আচার্য্য আমার ভিতরে বাহিরে অন্তরে অন্তরে,আছো তুমি হৃদয় জুড়ে,আমায় প্রশ্ন করে নীল ধ্রুবতারা,যদি তোর ডাক শুনে কেউ না আসে তবে একলা চলো রে,এ পথ যদি না শেষ হয় তবে কেমন হতো,এতো সুর আর এতো গান,কেন দূরে থাক শুধু আড়াল রাখ,আমি খোলা জানালা,আমার সারাটা দিন মেঘলা আকাশ তোমাকে দিলাম,আমি একটু আমার সঙ্গে দেখা করতে চাই ইত্যাদি গান পরিবেশন করে দর্শক শ্রোতার মন জয় করেন।

এছাড়াও শিল্পী শ্রীকান্ত আচার্য্য হারানো দিনের গান ও তার গত দুই দশকের সংগীতের সম্ভার নিয়ে লাইভ পারফরমেন্স করেন।আধুনিক বাংলা গান,তার পরিশীলিত ও চর্চালব্ধ কণ্ঠমাধুর্য চিরকালীন রবীন্দ্রসঙ্গীত পরিবেশন করে অনুষ্ঠানে ভিন্ন মাধুর্য নিয়ে আসে।

পাঠকের মতামত

বুবলীকে কক্সবাজারের শুটিং সেট থেকে বের করে দিয়েছিলেন, পরিচালকের দাবি

চিত্রনায়িকা শবনম বুবলীকে নিয়ে একাধিক চলচ্চিত্র বানিয়েছেন প্রযোজক ও পরিচালক মোহাম্মদ ইকবাল। নায়িকাকে নিয়ে তাই ...

‘তোর প্রেমেতে’ গানের মডেল হলেন উখিয়ার জয়নাল জ্যাক

মুক্তি পেয়েছে নতুন গানচিত্র ‘তোর প্রেমেতে’। প্রযোজনা প্রতিষ্ঠান লায়নিক মিউজিকের ব্যানারে মুক্তিপ্রাপ্ত গানটিতে কন্ঠ দিয়েছেন ...