প্রকাশিত: ১২/১২/২০১৬ ৭:২৭ এএম

ভারতের টেলিভিশনের একজন জনপ্রিয় অভিনেত্রী টিনা দত্ত বিমানে শ্লীলতাহানির শিকার হয়েছেন বলে অভিযোগ করেছেন। বেসরকারি  বিমান সংস্থা নাইন ডব্লিউ ৭০০১ ফ্লাইটে করে ভারতের রাজকোট থেকে মুম্বাই যাওয়ার পথে এ ঘটনা ঘটে। অভিনেত্রীর শ্লীলতাহরণকারী ওই যাত্রীর নাম  রাজেশ। খবর: টাইমস অব ইন্ডিয়ার।

গত শুক্রবার সকালে ওই বিমানে সহযাত্রীর কাছ থেকেই এই নিগ্রহের শিকার হয়েছেন তিনি।  ফেসবুকে এক পোস্টে তিনি এই ঘটনার কথা প্রকাশ করেন।

টিনা তার ফেসবুক পেজে লিখেছেন, ‘বিমানটির ৩০-এ আসনের যাত্রী ছিলাম আমি। ৩০-সি আসনে বসেছিলেন আমার ম্যানেজার। এ সময় আমরা কাজ নিয়ে আলোচনা করছিলাম। হঠাৎ খেয়াল করলাম পাশের ৩১-এ আসনের যাত্রী আমাকে বারবার স্পর্শ করছেন। প্রথম ‘বাচ্চা কেউ’ ভেবে বিষয়টিকে পাত্তা দিইনি। পরে ঘুরে দেখে বিস্মিত হয়েছি। ওই যাত্রীর নাম রাজেশ। আমি চিৎকার করলে, ওই যাত্রী আমতা-আমতা করে দুঃখ প্রকাশ করেন। বিষয়টি এয়ার হোস্টেসকে ডেকে জানিয়ে ওই ব্যক্তিকে নামিয়ে দেয়ার দাবি জানালে তারা জানায়, এ ধরনের ঘটনা ঘটতেই পারে।

উল্লেখ্য, ভারতীয় টেলিভিশন চ্যানেল কালারস টিভির জনপ্রিয় ধারাবাহিক ‘উতরান’–এর ‘ইচ্ছা’ চরিত্রে অভিনয় করছেন টিনা।

পাঠকের মতামত

বুবলীকে কক্সবাজারের শুটিং সেট থেকে বের করে দিয়েছিলেন, পরিচালকের দাবি

চিত্রনায়িকা শবনম বুবলীকে নিয়ে একাধিক চলচ্চিত্র বানিয়েছেন প্রযোজক ও পরিচালক মোহাম্মদ ইকবাল। নায়িকাকে নিয়ে তাই ...

‘তোর প্রেমেতে’ গানের মডেল হলেন উখিয়ার জয়নাল জ্যাক

মুক্তি পেয়েছে নতুন গানচিত্র ‘তোর প্রেমেতে’। প্রযোজনা প্রতিষ্ঠান লায়নিক মিউজিকের ব্যানারে মুক্তিপ্রাপ্ত গানটিতে কন্ঠ দিয়েছেন ...