প্রকাশিত: ০৭/০৮/২০২২ ৭:৪০ এএম

আজিজুল হক রানা::
উখিয়া উপজেলার বালুখালী কাস্টমস এলাকায় জায়গাজমি সংক্রান্ত বিরোধের জেরে এক স্কুল শিক্ষককে বেদড়ক পিটিয়েছে একই এলাকার ভূমিদস্যু সিন্ডিকেট।

প্রত্যক্ষদর্শী ও অভিযোগের সূত্রে জানা যায়, ঘুমধুম উচ্চ বিদ্যালয়ের অফিস সহায়ক আব্দুস সালামের ক্রয়কৃত আর.এস দাগ নং-১৬৫ ও বি.এস দাগ নং-১৩১ এর অন্দরে ১ একর দীর্ঘদিনের ভোগদখলীয় জায়গায় লোলুপ দৃষ্টি পড়ে একই এলাকার চিহ্নিত ভূমিদস্যু সোনালী গং সিন্ডিকেটের। এরই ধারাবাহিকতায় গত ৫ আগস্ট সকাল সাড়ে ১০টার দিকে আব্দুস সালামের বসতভিটা দখলে নিতে প্রতিবেশী নুরুল আমিন, মোঃ সোনা আলী, জসিম উদ্দিন, মোঃ সফি প্রকাশ ভুলুর নেতৃত্বে আরো ১০/২০ জন দেশীয় অস্ত্র সজ্জিত হয়ে আব্দুস সালামের উপর হামলা করে দা দিয়ে এলোপাতাড়ি কুপাতে থাকে এতে আব্দুস সালামের সহধর্মিণী আয়েশা পারভিন ও পুত্র বধু ওবায়দা বেগম বাঁধা দিলে তাকেও মারধর করে। পরে স্থানীয়রা এগিয়ে এসে সন্ত্রাসীদের কবল থেকে গুরুতর আহত অবস্থায় আব্দুস সালাম ও পুত্রবধু ওবায়দাকে উদ্ধার করে উখিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করে।

উখিয়া নিউজ ডটকমের   সর্বশেষ খবর পেতে Google News অনুসরণ করুন

এ ঘটনায় শিক্ষক আব্দুস সালামের কর্মরত শিক্ষা প্রতিষ্টান ঘুমধুম বিদ্যালয়ের শিক্ষার্থীরা বিক্ষোভ ও প্রতিবাদ জানিয়েছেন অপরাধীদের গ্রেপ্তারপূর্বক আইনের আওতায় আনার জোর দাবি জানিয়েছেন তারা।

এই ঘটনায় গতকাল রাত্রে আব্দুস সালাম বাদী হয়ে হামলাকারী নুরুল আমিন সহ ১৩জনকে অভিযুক্ত করে উখিয়া থানায় একটি এজাহার দায়ের করা হয়।

পাঠকের মতামত