প্রকাশিত: ০২/০৭/২০১৭ ৭:৪৮ এএম , আপডেট: ১৭/০৮/২০১৮ ৫:২৯ পিএম

প্রিয়.কম: হৃদয়ের বন্ধনেই গত বছর জড়িয়েছিলেন অভিনেত্রী শায়লা সাবি ও তার স্বামী সাব্বির আহমেদ। তাদের প্রেমের বিয়ে। আর এখনও এক বছর পূর্ণ হয়নি বিয়ের বয়স। তাই একটু বেশি আনন্দে ও রোমান্সে সময় কাটাচ্ছেন তারা। অভিনয় থেকে বলতে গেলে একটু দূরেই আছেন উদিয়মান অভিনেত্রী শায়লা। হৃদয়ের টানাটানি আর প্রেমের জোয়ারে ভেসে বেড়ানো এই দম্পতি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বেশ অ্যাকটিভ।

তাদের যে কোন মুহূর্তের দৃশ্যগুলো ছবি তুলে তা সঙ্গে সঙ্গে আপলোড দিয়ে থাকেন। এই কাজগুলো বর্তমানে সবাই করেন কিন্তু শায়লা সাবি কিছুদিন আগে তার স্বামীর পিঠে উঠে দিয়েছেন সেলফি। আর আজতো একেবারে গালে চুমু দেওয়ার ছবিটি কাভার ফোটে দিয়ে দিলেন। তাদের এই অন্তরঙ্গ ছবি দেখেই বোঝা যাচ্ছে তারা বেশ সুখে আছেন।

চারিদিকে তো সম্পর্ক ভাঙা-গড়ার খেলা চলছে। কিন্তু এই দম্পতির ভালোবাসা দিনে দিনে বেড়েই চলছে। শায়লার ভক্তরা আশা করেন তিনি সংসারে সুখি হয়েই আবারও অভিনয়ে নিয়মিত হবেন। এখন দেখা যাক শায়লা কি করেন।

পাঠকের মতামত

বুবলীকে কক্সবাজারের শুটিং সেট থেকে বের করে দিয়েছিলেন, পরিচালকের দাবি

চিত্রনায়িকা শবনম বুবলীকে নিয়ে একাধিক চলচ্চিত্র বানিয়েছেন প্রযোজক ও পরিচালক মোহাম্মদ ইকবাল। নায়িকাকে নিয়ে তাই ...

‘তোর প্রেমেতে’ গানের মডেল হলেন উখিয়ার জয়নাল জ্যাক

মুক্তি পেয়েছে নতুন গানচিত্র ‘তোর প্রেমেতে’। প্রযোজনা প্রতিষ্ঠান লায়নিক মিউজিকের ব্যানারে মুক্তিপ্রাপ্ত গানটিতে কন্ঠ দিয়েছেন ...