প্রকাশিত: ১১/১১/২০১৬ ১০:১০ পিএম , আপডেট: ১১/১১/২০১৬ ১০:১১ পিএম

বিনোদন ডেস্ক::jrtj

‘চোখের পলকে/আছে বলো কে/আমার পৃথিবীটাই তুমি/ প্রেমী ও প্রেমী/একপাশে রাত, একপাশে দিন/হয়েছি ভাবনা বিলীন/ও ইচ্ছে সাজাও/মন ছুঁয়ে যাও/হয়েছি স্বপ্নে রঙ্গিন/তুমি এলে তাই/জীবন খুঁজে পাই/তোমার প্রেমে বাঁচি আমি…’ এমনই কথায় প্রকাশ হলো ‘প্রেমী ও প্রেমী’র প্রথম গান। গত বৃহস্পতিবার (১০ নভেম্বর) রাতে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে প্রকাশ পায় আরিফিন শুভ এবং নুসরাত ফারিয়া কেমিস্ট্রিতে ভরপুর গানটি।

প্রেমের এই গানটি লিখেছেন কবির বকুল, সুর ও সংগীত পরিচালনাসহ গানটিতে কণ্ঠ দিয়েছেন কলকাতার আকাশ সেন। এই প্রথম কোন গানের দৃশ্যে শাড়ি পড়ে পর্দায় হাজির হয়েছেন নায়িকা।

জাকির হোসেন রাজু পরিচালিত ‘প্রেমী ও প্রেমী’ই শুভ ও নুসরাত ফারিয়া জুটির প্রথম ছবি। জাজ মাল্টিমিডিয়ার সঙ্গে এটি যৌথভাবে প্রযোজনা করছে কলকাতার এসকে মুভিজ।

এ দুটি প্রতিষ্ঠান থেকে নির্মিত ‘আশিকী’, ‘হিরো ৪২০’ ও ‘বাদশা-দ্য ডন’ ছবিতে অভিনয় করেছেন নুসরাত ফারিয়া। অন্যদিকে শুভর সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘নিয়তি’ও ছিলো তাদের যৌথ প্রযোজনা।সুত্র বিডিমর্নিং

দেখে নিন ‘প্রেমী ও প্রেমী’ গানটির ভিডিও-

পাঠকের মতামত

‘তোর প্রেমেতে’ গানের মডেল হলেন উখিয়ার জয়নাল জ্যাক

মুক্তি পেয়েছে নতুন গানচিত্র ‘তোর প্রেমেতে’। প্রযোজনা প্রতিষ্ঠান লায়নিক মিউজিকের ব্যানারে মুক্তিপ্রাপ্ত গানটিতে কন্ঠ দিয়েছেন ...