প্রকাশিত: ১১/১১/২০১৬ ১০:১০ পিএম , আপডেট: ১১/১১/২০১৬ ১০:১১ পিএম

বিনোদন ডেস্ক::jrtj

‘চোখের পলকে/আছে বলো কে/আমার পৃথিবীটাই তুমি/ প্রেমী ও প্রেমী/একপাশে রাত, একপাশে দিন/হয়েছি ভাবনা বিলীন/ও ইচ্ছে সাজাও/মন ছুঁয়ে যাও/হয়েছি স্বপ্নে রঙ্গিন/তুমি এলে তাই/জীবন খুঁজে পাই/তোমার প্রেমে বাঁচি আমি…’ এমনই কথায় প্রকাশ হলো ‘প্রেমী ও প্রেমী’র প্রথম গান। গত বৃহস্পতিবার (১০ নভেম্বর) রাতে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে প্রকাশ পায় আরিফিন শুভ এবং নুসরাত ফারিয়া কেমিস্ট্রিতে ভরপুর গানটি।

প্রেমের এই গানটি লিখেছেন কবির বকুল, সুর ও সংগীত পরিচালনাসহ গানটিতে কণ্ঠ দিয়েছেন কলকাতার আকাশ সেন। এই প্রথম কোন গানের দৃশ্যে শাড়ি পড়ে পর্দায় হাজির হয়েছেন নায়িকা।

জাকির হোসেন রাজু পরিচালিত ‘প্রেমী ও প্রেমী’ই শুভ ও নুসরাত ফারিয়া জুটির প্রথম ছবি। জাজ মাল্টিমিডিয়ার সঙ্গে এটি যৌথভাবে প্রযোজনা করছে কলকাতার এসকে মুভিজ।

এ দুটি প্রতিষ্ঠান থেকে নির্মিত ‘আশিকী’, ‘হিরো ৪২০’ ও ‘বাদশা-দ্য ডন’ ছবিতে অভিনয় করেছেন নুসরাত ফারিয়া। অন্যদিকে শুভর সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘নিয়তি’ও ছিলো তাদের যৌথ প্রযোজনা।সুত্র বিডিমর্নিং

দেখে নিন ‘প্রেমী ও প্রেমী’ গানটির ভিডিও-

পাঠকের মতামত

বুবলীকে কক্সবাজারের শুটিং সেট থেকে বের করে দিয়েছিলেন, পরিচালকের দাবি

চিত্রনায়িকা শবনম বুবলীকে নিয়ে একাধিক চলচ্চিত্র বানিয়েছেন প্রযোজক ও পরিচালক মোহাম্মদ ইকবাল। নায়িকাকে নিয়ে তাই ...

‘তোর প্রেমেতে’ গানের মডেল হলেন উখিয়ার জয়নাল জ্যাক

মুক্তি পেয়েছে নতুন গানচিত্র ‘তোর প্রেমেতে’। প্রযোজনা প্রতিষ্ঠান লায়নিক মিউজিকের ব্যানারে মুক্তিপ্রাপ্ত গানটিতে কন্ঠ দিয়েছেন ...