প্রকাশিত: ১০/০৩/২০১৮ ১০:০১ পিএম , আপডেট: ১৭/০৮/২০১৮ ৫:৩৭ এএম

১০ মার্চ দৈনিক আজকের দেশ-বিদেশ পত্রিকার শেষ পৃষ্টায় প্রকাশিত উখিয়ায় অবৈধ হুন্ডি ব্যবসা অপ্রতিরোধ্য শীর্ষক সংবাদটি সহ অনলাইন পোর্টাল উখিয়া নিউজ সহ কয়েকটি অনলাইনে প্রকাশিত অনুরুপ সংবাদ আমার দৃষ্টি গোচর হওয়ায় এ সব সংবাদের জোর প্রতিবাদ ও তীব্র নিন্দা জানাচ্ছি।

আমাকে জড়িয়ে প্রকাশিত সংবাদগুলো মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন। আমি কখনও কোন সময় হুন্ডি ব্যবসায় জড়িত ছিলাম না বর্তমানেও নেই। সম্ভ্রান্ত পরিবারের সন্তান। আমার পিতা রহমানিয়া মাদ্রাসার প্রতিষ্টতা। পরিবারের অনেকেই সৌদি আবর ও দুবাইতে অবস্থান করছে। অর্থ নৈতিক ভাবে সচ্ছল। ব্যক্তিগত ভাবে আমি মাদ্রাসার শিক্ষকতার পাশা পাশি প্রতিষ্টিত একজন ব্যবসায়ী। মরিচ্যা ষ্টেশনে আমার রড়-সিমেন্টের দোকান রয়েছে। এছাড়াও নিহাক কাজী হিসাবে দায়িত্ব পালন করছি। এমতবস্থায় আমারকে হুন্ডি ব্যবসায় জড়িয়ে যে সব আপত্তিকর সংবাদ ছাপা হয়েছে খুবই দুঃখ জনক।

বাস্তব ঘটনা হচ্ছে, আমি একজন প্রকৃত ব্যবসায়ী হিসাবে এলাকায় ব্যাপক সুনাম রয়েছে। সম্প্রতি মরিচ্যা বাজারে একটি বেসরকরি ব্যাংকের এজেন্ট ব্যাংকিং শাখা চালু করার উদ্দ্যোগ গ্রহন করি। আমার ব্যবসার সুনাম ও অগ্রগতি সহ্য করতে না পেরে কিছু কুচক্রী মহল মিথ্যা তথ্য দিয়ে আমার বিরুদ্ধে মনগড়া সংবাদ পরিবেশন করে মানক্ষুন্ন করার অপচেষ্টা করা হয়েছে। চ্যালেঞ্জ করে বলছি, কোন ধরনের হুন্ডি লেনদেনের সাথে আমি কিংবা আমার পরিবারের কেউ জড়িত নই।

তাই এহেন কাল্পনিক সংবাদ পড়ে বিভ্রান্ত না হওয়ার জন্য সংশিষ্ট সকলের প্রতি আমার অনুরোধ রহিল।

প্রতিবাদকারী

কাজী মাওলানা হাসান

পূর্ব ধেছুয়া পালং

খুনিয়া পালং, রামু

পাঠকের মতামত

উখিয়ায় সরকারি লোগো লাগানো গাড়ি থেকে ৭ লাখ পিস ইয়াবাসহ গ্রেফতার ৪

কক্সবাজার মেরিন ড্রাইভ হতে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত আত্মসমর্পণকৃত ইয়াবাকারবারি আবদুল আমিন (৪০) কে তার ৩ ...