প্রকাশিত: ৩১/০৩/২০১৭ ৬:১১ পিএম

গত ২৮ মার্চ বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ টেকনাফ উপজেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল অধিবেশন জমকালো, উৎসবমূখর ও হাজার হাজার নেতাকর্মিদের উপস্থিতিতে সম্পন্ন হয়। উক্ত সম্মেলন ও কাউন্সিলে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ টেকনাফ উপজেলা শাখার সভাপতি হিসেবে সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি সরওয়ার আলম, টেকনাফ ডিগ্রী কলেজ ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি আবদুল হককে সাধারণ সম্পাদক ও সাবেক ছাত্রলীগ নেতা এনামুল হোসেন চৌধুরী বাবুকে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করায় কেন্দ্রীয় কমিটির সভাপতি আবু কাউসার মোল্লা, সাধারণ সম্পাদক বাবু পংকজ দেবনাথ, কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও চট্টগ্রাম বিভাগীয় দায়িত্বপ্রাপ্ত নেতা শেখ সোহেল রানা টিপু, উখিয়া-টেকনাফের জনপ্রিয় সাংসদ আলহাজ্ব আবদুর রহমান বদি এমপি, টেকনাফ উপজেলা চেয়ারম্যান জাফর আহমদ, কক্সবাজার জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি রহিম উদ্দিন সাধারণ সম্পাদক কায়সারুল হক জুয়েলসহ জেলার সর্বস্তরের নেতা ও উপজেলা, ইউনিয়ন এবং ওয়ার্ড কমিটির নেতৃবৃন্দকে জানাই ফুলেল শুভেচ্ছা ও কৃতজ্ঞতা জানাচ্ছি। পাশাপাশি গত ২৮ মার্চের ত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠানটি সফল করতে যারা সহযোগিতা করেছেন তাদেরকেও কৃতজ্ঞতা জানাচ্ছি।

আগামিতে ডিজিটাল বাংলাদেশের উন্নয়নের কান্ডারী দেশনেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী, জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ নির্মূলে এবং আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের দুর্গম ঘাটিতে পরিণত করার লক্ষ্যে সর্বস্তরের আওয়ামী শক্তি ও স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মিদের সহযোগিতা কামনা করছি।

শুভেচ্ছান্তে- আবদুল হক এনামুল হোসেন চৌধুরী বাবু
সাংগঠনিক সম্পাদক
সাধারণ সম্পাদক
সরওয়ার আলম
সভাপতি

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ টেকনাফ উপজেলা শাখা।l

পাঠকের মতামত

মিয়ানমার থেকে পালিয়ে এলেন আরও ৫৯ সেনা-বিজিপি সদস্য

আরাকান আর্মির হামলার মুখে ফেব্রুয়ারিতে মিয়ানমার সীমান্তরক্ষী বাহিনীর (বিজিপি) সদস্যরা পালিয়ে বাংলাদেশের ঘুমধুম সীমান্ত ফাঁড়ির ...