উখিয়া নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৪/১০/২০২২ ৪:২৩ পিএম

অবৈধভাবে মালয়েশিয়া যাওয়ার পথে টেকনাফের বাহারছড়ার অদূরে ট্রলারডুবির ঘটনায় তিন নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় ৪৫ জনকে জীবিত উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (০৪ অক্টোবর) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার বাহারছড়ার শীলখালী এলাকা থেকে ওই তিন নারীর মরদেহ উদ্ধার করা হয়।

লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন টেকনাফের বাহারছড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক নুর মোহাম্মদ। তিনি বলেন, সাগর পথে মালয়েশিয়া যাওয়ার পথে রোহিঙ্গাবোঝাই ট্রলারডুবির ঘটনায় ৩ নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। এর আগে ৪৫ জনকে জীবিত উদ্ধার করা হয়।

উখিয়া নিউজ ডটকমের   সর্বশেষ খবর পেতে Google News অনুসরণ করুন

ট্রলারে থাকা এক রোহিঙ্গা কিশোর বলে, আমরা যে ট্রলারে উঠেছিলাম সেখানে অন্তত ২০০ জনের মতো লোক ছিল। ট্রলারডুবির সঙ্গে সঙ্গে আমরা বিচ্ছিন্ন হয়ে যায়। পরে ঢেউয়ের আঘাতে কে কোন দিকে গেছে জানি না।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান বলেন, এখন পর্যন্ত কোস্ট গার্ডের সহযোগিতায় উদ্ধার কার্যক্রম চলমান আছে। তবে কতজন নিখোঁজ রয়েছে সেটা আমাদের জানা নেই।

পাঠকের মতামত

প্রধানমন্ত্রী কক্সবাজার আসছেন ৭ ডিসেম্বর, উদ্বোধন করবেন নৌশক্তি প্রদর্শন মহড়া

কক্সবাজার শেখ কামাল আর্ন্তজাতিক ক্রিকেট স্টেডিয়াম মাঠের জনসভায় স্মরণকালের গণজমায়েত দিতে ব্যাপক প্রস্তুতি নিচ্ছে আওয়ামী ...

রোহিঙ্গা শিবির পরিদর্শনে আসছেন মার্কিন সহকারি পররাষ্ট্রমন্ত্রী নয়েস

মার্কিন পররাষ্ট্র দপ্তরের জনসংখ্যা, শরণার্থী ও অভিবাসন বিষয়ক সহকারী পররাষ্ট্রমন্ত্রী জুলিয়েটা ভ্যালস নয়েস কক্সবাজার ও ...

রোহিঙ্গা ক্যাম্পে স্থানীয়দের ছাটাই বন্ধ ও চাকরির অগ্রধিকার দিতে হবে

রোহিঙ্গা ক্যাম্পে এনজিও ও আইএনজিওতে স্থানীয় কর্মীদের ছাঁটাই বন্ধ, চাকরিতে অগ্রাধিকার এবং বেতন বৃদ্ধির দাবিতে ...