প্রকাশিত: ০৫/০৬/২০১৭ ৭:৪১ এএম , আপডেট: ১৭/০৮/২০১৮ ৫:০২ পিএম

কৌশিক গঙ্গোপাধ্যায়ের জাতীয় পুরস্কারপ্রাপ্ত ছবি ‘বিসর্জন’এর ৫০ তম দিনের সেলিব্রেশনের পার্টিতে এক্সক্লুসিভ স্বীকারোক্তি দিয়ে পরিচালক বলেছেন— আমি গভীর ভাবে জয়ার প্রেমে পড়েছিলাম। সঙ্গে অবশ্য বলেন যে, তিনি প্রত্যেক নায়িকারই প্রেমে পড়েন। কিন্তু জয়া আহসানের সঙ্গে প্রেমপর্বের গভীরতাটা একটু বেশিই যেন! সেটা যে অত্যুক্তি নয়, স্বীকার করলেন কৌশিক নিজেই। তবে জানিয়ে দিলেন, এই প্রেমের দৌড় ‘প্যাক আপ’ পর্যন্তই।

অন্যদিকে ‘বিসর্জন’-এর সেলিব্রেশনে অভিনেতা আবির চট্টোপাধ্যায়ের হাতে দেখা গেল ফ্রেশ আঙুরের রস। চুমুক দিয়ে আবির শেয়ার করলেন ‘বিসর্জন’-এর বিশেষ সিনগুলোর অভিজ্ঞতা। ছবির শুরুতেই দেখা যায়, কাদামাখা অবস্থায় নদীর পাড়ে পড়ে আছেন আবির চট্টোপাধ্যায়।

এই দৃশ্যগ্রহণের সময়ে আবিরকে যে পরিমাণ কাদা মাখানো হয়েছিল, সেটা আবিরের ভাল ভাবেই মনে আছে। আর জয়ার সঙ্গে ক্লাইম্যাক্স সিকোয়েন্সে প্রেমের দৃশ্য সত্যিই খুব চ্যালেঞ্জিং ছিল তাঁর কাছে, কেননা জয়া তাঁর দেখা অন্যতম সেরা অভিনেত্রী এবং সুন্দরীও।

তবে গল্পের গতিপথ গণেশ মণ্ডল অর্থাৎ কৌশিক গঙ্গোপাধ্যায়ের দিকেই এগিয়েছিল। তাই আবির স্বীকার করে নিলেন, প্রেমে শেষমেশ কৌশিকদারই জয় হয়েছে। কারণ, শেষে তো জয়াকে পাচ্ছেন কৌশিকই আর তাঁকে ফিরে যেতে হচ্ছে নিজের দেশে।

পাঠকের মতামত

বুবলীকে কক্সবাজারের শুটিং সেট থেকে বের করে দিয়েছিলেন, পরিচালকের দাবি

চিত্রনায়িকা শবনম বুবলীকে নিয়ে একাধিক চলচ্চিত্র বানিয়েছেন প্রযোজক ও পরিচালক মোহাম্মদ ইকবাল। নায়িকাকে নিয়ে তাই ...

‘তোর প্রেমেতে’ গানের মডেল হলেন উখিয়ার জয়নাল জ্যাক

মুক্তি পেয়েছে নতুন গানচিত্র ‘তোর প্রেমেতে’। প্রযোজনা প্রতিষ্ঠান লায়নিক মিউজিকের ব্যানারে মুক্তিপ্রাপ্ত গানটিতে কন্ঠ দিয়েছেন ...