প্রকাশিত: ০৯/০৪/২০১৮ ৯:৩৪ পিএম , আপডেট: ১৭/০৮/২০১৮ ৪:২৪ এএম
হেলাল উদ্দিন, টেকনাফ : 
সদ্য প্রকাশিত জে.এস.সি পরিক্ষার বৃত্তির ফলাফলে ৬ ট্যালেল্টপুলসহ ১১টি বৃত্তি পেয়ে টেকনাফ উপজেলা শীর্ষ অবস্থান ধরে রেখেছেন হ্নীলা উচ্চ বিদ্যালয়।
এর এগে জেএসসির ফলাফলে ১৬ টি জিপিএ-৫ পেয়ে টেকনাফ উপজেলার শীর্ষ অবস্থান ধরে রেখেছিল।
স্কুল পরিচালনা কমিটির সভাপতি তরুণ রাজনীতিবিদ মাহাবুব মোরশেদ জানান, অভূতপূর্ব এ সাফল্যের ধারাবাহিকতা রক্ষাই হবে সবচেয়ে বড় সফলতা। শিক্ষার মান
গুনগত করতে সকলের সহযোগিতা প্রয়োজন।  ১৬টি এপ্লাস ও ১১ টি বৃত্তি পেয়ে অভাবনীয় সাফল্য নিয়ে টেকনাফ উপজেলার শীর্ষ স্থানে স্থান করে নিয়েছে হ্নীলা হাইস্কুল। তাদের এ অভাবনীয় সাফল্যে দারুণভাবে গর্বিত স্কুল পরিচালনা কমিটি, প্রধান শিক্ষক, শিক্ষক এবং অভিভাবকেরা।  এ স্কুল উপজেলার অন্যতম সেরা ফলাফলের গৌরভ অর্জন করায় স্কুলের আঙ্গিনা জুড়ে আনন্দের জোয়ার বইছে। অবিস্মরণীয় সফলতায় মুগ্ধ ছাত্র-ছাত্রী-শিক্ষক-অভিভাবকমন্ডলী।
উল্লেখ্য, ২০১৭ সালে অনুষ্ঠিত জে.এস.সি পরিক্ষায় হ্নীলা উচ্চ বিদ্যালয় থেকে ২০৮জন পরীক্ষায় অংশ গ্রহন করে ২শ’৪ জন পাশ করেছে ও ৩ জন ফেল করেছে এবং অনুপস্থিত ছিল ১ জন। তৎমধ্যে ১৬টি এপ্লাস ও ৫৫টি এ রয়েছে। যার পাশের হার ৯৮.০৮।

পাঠকের মতামত

উখিয়ায় সরকারি লোগো লাগানো গাড়ি থেকে ৭ লাখ পিস ইয়াবাসহ গ্রেফতার ৪

কক্সবাজার মেরিন ড্রাইভ হতে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত আত্মসমর্পণকৃত ইয়াবাকারবারি আবদুল আমিন (৪০) কে তার ৩ ...