প্রকাশিত: ১৮/০৮/২০১৬ ৯:৪৪ পিএম

14011971_809708635833030_1362021432_n [Max Width 320 Max Height 240]আজিজুল হক,ঘুমধুম(নাইক্ষ্যংছড়ি)সংবাদদাতাঃ

নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম বেতবুনিয়া নামক স্থানে গত এক সপ্তাহ ধরে অল্প বয়স্ক একজন মহিলাকে চিন্তামগ্ন অবস্থায় ঘুরতে দেখা যাচ্ছে। তবে বেশির ভাগ সময় ঘুমিয়ে থাকেন হেলাল ডিপার্টমেন্টাল স্টোরের সামনে। মহিলাটির মাঝে নেই কোন পাগলামী কিংবা ভিক্ষাবৃত্তি।গায়ে পরিহিত সেলোয়ার কামিছ,মাথায় কাপড়,হাতে চুড়ি দেখলে মনে হয় কোন সংসারি ঘরের বউ। তবে কারো ক্ষতি কিংবা কাউকে গালিগালাজ করেনা। নাম ঠিকানা জিজ্ঞেস করলে বলে বাড়ি বরিশাল,তাছাড়া আর কিছু বলেনা।শুধু অঝোর ধারায় কাঁন্না করে।দেখলে মনে হয় অনেক দুঃখ ব্যাথা নিয়ে বাড়ি থেকে পালিয়ে এসেছে অথবা বাড়ি থেকে বের করে দেওয়া হয়েছে।স্থানীয় মাংশ ব্যবসায়ী দেলোয়ার গত কয়েকদিন ধরে মহিলাটিকে হোটেল থেকে খাবার এনে খাওয়াচ্ছেন।এই ব্যাপারে ঘুমধুম পলিশ তদন্ত কেন্দ্রের আইসি এরশাদুল হক এবং ঘুমধুম বি.জি.বি ক্যাম্পের নায়েব সুবেদার সাইফুল ইসলামকে অবহিত করা হয়েছে বলে জানান ঘুমধুম ৪নং ওয়ার্ডের গ্রাম্য পুলিশ আব্দু রহিম।

পরিবারের কেউ যদি উক্ত অসহায় মহিলাটির সন্ধান পেতে চান তাহলে যোগাযোগ করবেন-০১৮৫১-৬৩৮১৮৫ অথবা ০১৮৩৪-৯৫১৪৪৪ এ নম্বর গুলোতে।

পাঠকের মতামত

সোনার দামে আবারও রেকর্ড, ভ‌রি‌ ১ লাখ ১৯ হাজার ৬৩৮ টাকা

আবারও সোনার দাম বাড়ানোর ঘোষণা দিয়েছে জুয়েলারি ব্যবসায়ীদের সংগঠন বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশন (বাজুস)। প্রতি ভরিতে ...