উপজেলা প্রতিনিধি
প্রকাশিত: ১৭/০৯/২০২২ ১০:২৯ এএম

নাইক্ষ‌্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়ন যুবদলের বর্ধিত সভা ২০২২ অনুষ্টিত

শুক্রবার(১৬ সেপ্টেম্বর) বাদ জুমা ঘুমধুমের ড্রিমি ক‌্যাফ হল রুমে ঘুমধুম ইউনিয়ন যুবদলের আহব্বায়ক নুরুল আবছারের সভাপতিত্বে সদস‌্য সচিব মিজানুল বশরের সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, নাইক্ষ‌্যংছড়ি উপজেলা বিএনপির যুগ্ন সম্পাদক নুরুল আবছার সোহেল।

উক্ত যুবদলের বর্ধিত সভায় উদ্ভোধক হিসাবে উপস্থিত ছিলেন নাইক্ষ‌্যংছড়ি উপজেলা যুবদলের আহব্বায়ক আবু সুফিয়ান চৌধুরী সোহেল।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা যুবদলের সদস‌্য সচিব আবু কায়সার, উপজেলা ছাত্রদলের আহব্বায়ক জিয়াবুল হক, উপজেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ন আহব্বায়ক শাহ নেওয়াজ চৌধুরী, ঘুমধুম ইউনিয়ন বিএনপির আহব্বায়ক আব্দুল করিম মেম্বার, সদস‌্য সচিব খাইরুল ইসলাম, ঘুমধুম ইউনিয়ন ছাত্রদলের যুগ্ন আহব্বায়ক আলমগীর চৌধুরীসহ ইউনিয়ন বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতা কর্মিরা।

উখিয়া নিউজ ডটকমের   সর্বশেষ খবর পেতে Google News অনুসরণ করুন

বিশেষ অতিথির বক্তবে উপজেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ন আহব্বায়ক শাহ নেওয়াজ চৌধুরী বলেন, গণতন্ত্র পূণরুদ্ধার আন্দোলনে আমরা সবাই প্রস্তুত আছি। গণতন্ত্র পূণরুদ্ধার আন্দোলনে প্রয়োজনে জীবন দিব। তবুও শৈরাচার সরকারকে হটিয়ে আমরা দেশে গনতন্ত্র প্রতিষ্ঠা করব ইনশাআল্লাহ।

প্রধান অতিথির বক্তব‌্যে উপজেলা বিএনপির যুগ্ন সম্পাদক নুরুল আবছার সোহেল বলেন, অবৈধ সরকার তথা আওয়ামীলীগ এখন পাগল প্রায়। ক্ষমতা হারানোর ভয়ে তারা দিশেহারা হয়েগেছে। এই অবৈধ সরকারে নির্যাতন মিথ‌্যা মামলা ও গায়েবী হামলায় আর কাজ হবেনা। জনগনকে সঙ্গে নিয়ে আমরা এই দেশে গনতন্ত্র প্রতিষ্টা করব ইনশাআল্লাহ। তিনি আরো বলেন, বাংলাদেশে আগামী সরকার খালেদা জিয়া সরকার।

পাঠকের মতামত

মাতৃভূমি রক্ষায় প্রতিটি সদস্য আত্মত্যাগের জন্য সদা প্রস্তুত: কক্সবাজারে সেনাপ্রধান

বাংলাদেশ সেনাবাহিনীর প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ বলেন, সেনাবাহিনীর প্রতিটি সদস্য সততা-নিষ্ঠার সঙ্গে দেশের ...

রোহিঙ্গা ইস্যুকে বিস্মৃত সংকট হতে দেবে না যুক্তরাষ্ট্র

মার্কিন যুক্তরাষ্ট্রের সফররত জনসংখ্যা, শরণার্থী ও অভিবাসন ব্যুরোর অ্যাসিস্ট্যান্ট সেক্রেটারি জুলিয়েটা ভালস নোয়েস বলেছেন, তার ...