প্রকাশিত: ২৭/০২/২০২২ ৭:৩০ এএম

কক্সবাজার শেখ কামাল আর্ন্তজাতিক ক্রিকেট স্টেডিয়ামের জমি পরিদর্শন করছেন ক্রীড়া সচিব
যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের সচিব মো: মেজবাহ উদ্দিন বলেছেন, ক্রিকেট, ফুটবল এবং হকি মাঠ নিয়ে কক্সবাজার শেখ কামাল ক্রীড়া কমপ্লেক্স তৈরি করার জন্য প্রাথমিক সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এটা আরো যাচাই বাছাই করে, প্রয়োজনীয় জমি এবং অর্থ বরাদ্ধ পেলে দ্রুত কাজ শুরু হবে। আমরা এখন মাঠ পর্যায়ে যাচাই বাছাই করছি এবং স্থানীয় উপকারভোগীদের সাথেও কথা বলার জন্য এসেছি। সব কিছু ঠিক থাকলে আমরা প্রকল্পটি একনেকে পাঠাবো সেখানে অনুমোদন হলে খুব দ্রæত কক্সবাজারে শেখ কামাল ক্রীড়া কমপ্লেক্স তৈরি করার কাজ শুরু হবে।

উখিয়া নিউজ ডটকমের   সর্বশেষ খবর পেতে Google News অনুসরণ করুন

সচিব শনিবার বিকালে কক্সবাজার শেখ কামাল আর্ন্তজাতিক ক্রিকেট স্টেডিয়াম মাঠের জমি পরিদর্শন শেষে সাংবাদিকদের এসব কথা বলেন।
এ সময় যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের সচিব আরো বলেন, কক্সবাজার জেলা ভৌগলিক ভাবে অনেক বেশি গুরুত্বপূর্ন জেলা। তাই এখানে পর্যটন এবং ক্রীড়াকে এক সাথে রাখতে পারলে সব দিকে ভাল হবে। পরে সচিব কক্সবাজারে নির্মানাধীন ইনেডোর স্টেডিয়াম এবং বীর শ্রেষ্ট রুহুল আমিন স্টেডিয়ামের গ্যালারী এবং মাঠ সংস্কার কাজের অগ্রগতি পরিদর্শন করেন।
এ সময় সাথে ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের যুগ্ন সচিব ও জাতীয় ক্রীড়া পরিদপ্তরের পরিচালক কে এম আলী রেজা, যুগ্ন সচিব মো: রুহুল আমিন, অতিরিক্ত সচিব রেখা রাণী বালু, কক্সবাজারের জেলা প্রশাসক মো: মামুনুর রশীদ, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আমিন আল পারভেজ, অতিরিক্ত জেলা প্রশাসক ( সার্বিক) জাহিদ ইকবাল, কক্সবাজার জেলা ক্রীড়া সংস্থার সহ সভাপতি অনুপ বড়ুয়া অপু, সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, ক্রীকেট সম্পাদক প্রভাষক জসিম উদ্দিন, জেলা ক্রীড়া অফিসার মাঈন উদ্দিন মিলকী প্রমুখ

পাঠকের মতামত