প্রকাশিত: ০৩/০৪/২০১৮ ৭:৫৪ এএম , আপডেট: ১৭/০৮/২০১৮ ৪:৩৯ এএম

নিউজ ডেস্ক::

কক্সবাজার শহরের হলিডে মোড়স্থ এস এ পরিবহন কুরিয়ার সার্ভিসের অফিস থেকে ১৫ হাজার ইয়াবা ভর্তি একটি পার্শ্বেল উদ্ধার করেছে সদর মডেল থানা পুলিশ।

২ এপ্রিল সোমবার রাত ৯টার দিকে অভিযান চালিয়ে ৪৫ লক্ষ টাকার ১৫ হাজার ইয়াবা ভর্তি একটি পার্শ্বেল উদ্ধার করে। পাচারকারীরা কৌশলে এই ইয়াবা এস এ পরিবহনের পার্শ্বেলে পাচার করছিল।

কক্সবাজার সদর মডেল থানার উপ-পরিদর্শক (এস আই) মো. খালেদ জানান, কক্সবাজার এস এ পরিবহনের ম্যানেজারের দেয়া  সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয়। অভিযানে  ৫টি প্যাকেটের একটি পার্শ্বেল উদ্ধার করা হয়। এসব প্যাকেট তল্লাশি করে পাওয়া যায় ১৫ হাজার ইয়াবা।

এসব ইয়াবার প্যাকেটের প্রাপকের ঠিকানা লেখা হয়, ঢাকার কাকরাইলের আগুরা সুপার শপিং, মোবাইল নং ০১৭৪৬৯০৩০৩৭। অপরদিকে কক্সবাজার থেকে প্রেরক শাহ আমানত মোবাইল নং ০১৭০৬৬৫২৩১৩ লেখা হয়।

কক্সবাজার এস এ পরিবহন সূত্রে জানা গেছে, প্রায়শ এরকম পার্শ্বেলে করে ইয়াবার চালান পাচারে বুকিং দিতে কাউন্টারে যায় পাচারকারীরা। এরকম সন্দেহ হলেই পুলিশে খবর দেওয়া হয়।

এ পর্যন্ত কমপক্ষে ২৫/৩০ জন পাচারকারীকে বিপুল পরিমাণের ইয়াবাসহ পুলিশে ধরিয়ে দেওয়া হয় বলে জানানো হয়। সুত্র; কক্সবাংলা

পাঠকের মতামত

ইনানীতে হচ্ছে ফায়ার সার্ভিসের পূর্ণাঙ্গ প্রশিক্ষণ কেন্দ্র

অবশেষে কক্সবাজারে হচ্ছে ফায়ার সার্ভিসের পূর্ণাঙ্গ আঞ্চলিক প্রশিক্ষণ কেন্দ্র এবং অত্যাধুনিক ফায়ার স্টেশন। অর্থনৈতিক এবং ...