প্রকাশিত: ০৭/০৩/২০১৮ ১০:৪৫ পিএম , আপডেট: ১৭/০৮/২০১৮ ৫:৪২ এএম

নিউজ ডেস্ক::

জুতার তলায় ১৮০০ ইয়াবা লুকিয়ে বিমানে উড়াল দেয়ার আগেই মোঃ সেন্টু মিয়া (২৮) নামে বিমান যাত্রীকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কক্সবাজার জেলা কার্যালয়ের টীম।
বুধবার (৭ মার্চ) বিকাল সাড়ে ৪টার দিকে কক্সবাজার বিমান বন্দর গেইটে তল্লাসী চালিয়ে হাতেনাতে ইয়াবাসহ তাকে আটক করা হয়। আটক পাচারকারীর স্বীকারোক্তি মতে, সে গাজীপুর সদর উপজেলার রাহাপাড়া (চৌরাস্তা) এলাকার মৃত হাবিবুর রহমানের ছেলে। সে ইয়াবাসহ বিভিন্ন মাদকদ্রব্য পাচারকারী বলে বিভিন্ন সুত্র জানিয়েছে। তবে, জিজ্ঞাসাবাদে অভাবের তাড়নায় অপরের দেখানো টাকার লোভে প্রথম বারের মতো ইয়াবা বহনের কাজে ব্যবহৃত হয়েছে বলে স্বীকার করেছে।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কক্সবাজার জেলা কার্যালয়ের সহকারী ইন্সপেক্টর শেখ আবুল কাশেমের নেতৃত্বে অভিযান পরিচালিত হয়। এ সময় সিপাই আবদুল্লাহ আল মামুন, জ্ঞান দত্ত চাকমা ও মোঃ হুমায়ুন কবিরসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।
এ বিষয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কক্সবাজার জেলা কার্যালয়ের উপ-পরিচালক সোমেন মন্ডল জানান, আটক সেন্টু মিয়া দুই পায়ের দুই স্যান্ডেলের ভিতরের ৯০০ (নয় শত) করে মোট ১৮০০ ইয়াবা পাচারের উদ্দেশ্যে বহন করে নিয়ে যাচ্ছিল। গোপন সংবাদে অভিযানে তাকে আটক করা হয়। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-১৯৯০ এর সংশ্লিষ্ট ধারা মোতাবেক ব্যবস্থা নেয়া হয়েছে।

পাঠকের মতামত

সিভিল সার্জন কার্যালয়ে স্বাস্থ্য সহকারী পরীক্ষায় প্রক্সি দিতে গিয়ে আটক ১

চট্টগ্রাম সিভিল সার্জন কার্যালয়ে স্বাস্থ্য সহকারী নিয়োগের লিখিত পরীক্ষায় প্রক্সি দিয়ে উত্তীর্ণ হলেও মৌখিকে ধরা ...

গহীন পাহাড়ে কঠোর প্রশিক্ষণ, যা বললেন কুকি চিনের আকিম বম

বান্দরবানে পাহাড়ি সশস্ত্র সংগঠন কুকি–চিন ন্যাশনাল ফ্রন্টের (কেএনএফ) সামরিক প্রশিক্ষণপ্রাপ্ত নারী শাখার বান্দরবান সদর ও ...