প্রকাশিত: ১১/০৪/২০১৭ ৪:০৪ পিএম

নিউজ ডেস্ক::

চিত্রনায়িকা অপু আমার স্ত্রী আর আব্রাহাম আমারই সন্তান। অপুকে কেউ ভুল বুঝিয়ে আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করার চেষ্টা করেছে। এখন আমাদের সম্পর্ক স্বাভাবিক। গতকাল আমি রাগের মাথায় গণমাধ্যমে অনেক কথা বলেছি।’আজ মঙ্গলবার এনটিভির সঙ্গে টেলিফোনে এসব কথা বলেছেন চিত্রনায়ক শাকিব খান।

আর অপু বিশ্বাস বলেছেন,  তিনি যা কিছু করেছেন নিজের সামাজিক স্বীকৃতি আর সন্তানের ভবিষ্যতের কথা চিন্তা করে করেছেন। কেউ ষড়যন্ত্র করে তাঁকে দিয়ে কিছু করাননি।চিত্রনায়ক শাকিব খানের সঙ্গে টেলিফোন কথার শুরুতে প্রথমেই কথা হয়, আজ যে তাঁর সংবাদ সম্মেলন করার কথা ছিল তা নিয়ে। যে বিষয়টি তিনি নাকচ করে দিয়ে বলেন, সংবাদ সম্মেলনের বিষয়ে কাউকে কিছু বলেননি। তিনি আরো বলেন, ‘সম্মেলন করার কথা ছিল সে কথা কে বলল কাকে? আমি কোনো সাংবাদিককে বলেছি যে, আমি সংবাদ সম্মেলন করব? এটা একটা উড়ুউড়ু খবর। যে চক্রটা আমার পেছনে লেগেছিল, যে চক্রটা অপুকে উসকে দিয়েছে, ক্ষতি করার জন্য সবসময় কাছের লোকজন দরকার হয়।’‘অপুকে স্বীকৃত দেব না, সন্তানকে স্বীকৃতি দেবো’, গতকাল সাকিবের এমন বক্তব্যের পরিপ্রেক্ষিতে শাকিব বলেন, ‘যেহেতু বাচ্চাটা আমার, তো ওয়াইফও আমার। সুতরাং বাচ্চা তো আর অবৈধ কিছু না। আমার ওয়াইফও অবৈধ না। না এরকম একটা বিষয় আমার কাম্য ছিল না, অপুও হয়তো বুঝতে পারেনি। বাট একটা চক্র হয়তো খুব ঠান্ডা মাথায় অপুকে উসকে দিয়ে কাজটা করিয়েছে এবং যারা উসকে দিয়েছে, আমি নিজেও জানি কারা উসকে দিয়েছে। এটা ভুল হয়েছে। অপু হয়তো এখন রিয়ালাইজ করছে, জিনিসটা আসলেই হয়তো ভুল হয়ে গেছে। আর আমি আমার ছেলেকে কখনো এভাবে দেখতে চাইনি। এভাবে দেখতে চাইনি বিধায় আমি হয়তো রাগের মাথায় অনেক কথা হয়তো অনেক সময় বলে ফেলেছি।’ তিনি বলেন, গতকাল রাগের মাথায় তিনি অনেক কথা বলেছেন। প্রকৃত বিষয় হলো অপু আমার স্ত্রী আর আব্রাহাম আমার সন্তান। আমাদের মধ্যে কোনো সমস্যা নেই।

শাকিব কলেন, ‘শত্রুদের ট্র্যাপে পড়ে, দুষ্ট লোকের কথায়, শুধু শাকিব খানের এগেইন্সটে তা না, এটা সবসময়ই, সব ক্ষেত্রে, সব জায়গায়ই যে মানুষগুলো সাকসেসফুল হয়, বা কিছু এ রকম নামিদামি বা কোনো ভালো পজিশনে থাকে তখন তাঁর পেছনে একটা অদৃশ্য শক্তি, মানে অদৃশ্য একটা বাজে শক্তি কাজ করে তাঁকে ক্ষতিগ্রস্ত করার জন্য। সেটা আমার ক্ষেত্রেও, পৃথিবীর সব জায়গায় সবার ক্ষেত্রে, সব স্টারের ক্ষেত্রে কাজ করে।’ তিনি বলেন, ‘কালকের দিনটা আমার অনুকূলে ছিল না। দিনটা আমাদের ছিল না। নো প্রবলেম। ইনশা আল্লাহ সুন্দর দিনই আবার আজকে থেকে শুরু হয়ে যাবে।’শাকিব বলেন, ‘আসলে যা কিছু আমার বিরুদ্ধে হয়েছে তা ছিল একটা গভীর ষড়যন্ত্র। সময় হলে আমি আমার পরিবারের বিষয়টি গণমাধ্যমকে জানাতাম।’সবকিছু এখন স্বাভাবিক উল্লেখ করে শাকিব বলেন,  এখন সামনে এগিয়ে যাওয়ার সময়।শাকিব খানের কথা বলার সময় অপু বিশ্বাসের কথা হলে তিনি জানান, শাকিব যে তাঁকে এবং তাঁর পরিবারকে গ্রহণ করে সবকিছু স্বাভাবিক বলে উল্লেখ করেছেন। এটা তাঁর জন্য অনেক বড় পাওয়া।  তবে  তিনি নিজের ইচ্ছেতে গণমাধ্যমের সামনে এসেছেন বলেও জানান চিত্রনায়িকা অপু বিশ্বাস।

পাঠকের মতামত