প্রকাশিত: ১৫/০৯/২০১৭ ১০:২১ পিএম , আপডেট: ১৭/০৮/২০১৮ ১:৩০ পিএম

শহিদুল ইসলাম উখিয়া থেকে::
সরকারি বনভুমিতে অবৈধভাবে শরনার্থী ক্যাম্প স্হাপন করে রোহিঙ্গাদের আশ্রয়দানের বিনিময়ে অর্থ আদায়ের অভিযোগে কক্সবাজারের উখিয়ার ৬ জনকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।
শুক্রবার বেলা ১১টার দিকে কক্সবাজার জেলার উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়নের থ্যাইংখালী এলাকা থেকে এসব দালালদের আটক করে কক্সবাজার র‌্যাব-৭। পরে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ১ জনকে ২০ দিনের এবং ৫ জনকে ১৫ দিনের কারাদণ্ড প্রদান করেছে ভ্রাম্যমাণ আদালত।
দন্ডপ্রাপ্ত আসামীরা হলেন, উখিয়া উপজেলার থাইংখালী হাকিমপাড়া এলাকার মনির আহমদ (৪৫), ফরিদ আলম (৩০), নুরুল কবির (৩২), নুরুল আমিন বাবু (৩৫), জয়নাল আবেদীন (৩৫) ও শাহাব উদ্দীন। এরমধ্যে মনির আহমদকে ২০দিন অন্যান্যদের ১৫দিন করে কারাদন্ড দিয়েছেন কক্সবাজারের প্রশাসনের ম্যাজিষ্ট্যেট জুয়েল আহমদ। র‌্যাব-৭ কক্সবাজার কার্যালয়ের অধিনায়ক কোম্পানি কমান্ডার মেজর রুহুল আমিন বলেন,উখিয়া-টেকনাফে একটি দাদাল চক্র রোহিঙ্গাদের পুজিঁ করে বিভিন্নভাবে অর্থ হাতিয়ে নিচ্ছে। গোপন সংবাদের ভিত্তিতে ৬ জনকে আটক করা হয়েছে। এরা প্রত্যেকেই দালাল চক্রের সাথে জড়িত বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে।

পাঠকের মতামত

সেন্টমার্টিনের মানুষের মনের আতঙ্ক দূর করার আহ্বান ইবরাহিমের

সেন্টমার্টিনের মানুষের মনের আতঙ্ক দূর করতে পদক্ষেপ নিতে সরকারের প্রতি আহ্বান জানিয়েছেন কল্যাণ পার্টির চেয়ারম্যান ...

রামুতে ১১৭ জন কৃতি শিক্ষার্থীকে সংবর্ধিত করলো ‘প্রতিশ্রুতি’

কক্সবাজার জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. নাছির উদ্দিন বলেছেন, গুণগত শিক্ষাই শিক্ষার্থীদের স্বপ্নপূরণে এগিয়ে নেবে। ...

ভুয়া চিকিৎসক আটক

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল (ঢামেক) থেকে এক ভুয়া চিকিৎসককে আটক করা হয়েছে। তার নাম রিপা ...