প্রকাশিত: ০৫/১০/২০১৬ ৯:১৪ পিএম , আপডেট: ০৫/১০/২০১৬ ৯:১৪ পিএম

ফারুক আহমদ, উখিয়া::

উখিয়ায় এক ব্যবসায়ীকে হত্যার অপচেষ্টা চালিয়েছে সন্ত্রাসীরা। পূর্বশ্রত্রুতার জের ধরে পরিকল্পিত ভাবে মোহাম্মদ আলম (৫০) কে আক্রমন করা হয়। ঘটনাটি ঘটেছে গতকাল বুধবার সকালে। এ ঘটনায় মো: আক্তার ড্রাইভার কে প্রধান আসামী করে ২ জনের বিরুদ্ধে থানায় এজাহার দায়ের করা হয়েছে বলে জানা গেছে।

জানা যায়, উখিয়া উপজেলার হলদিয়াপালং ইউনিয়ের রুমখাঁ পালং নতুন পাড়া গ্রামে মৃত ফজল করিমের পুত্র সুপারী ব্যবসায়ী মোহাম্মদ আলম গত বুধবার সকাল ৮টায় কোটবাজার স্টেশনে আসার পথে চিহ্নিত সন্ত্রাসীরা তাকে গতিরোধ করে। হামলার শিকার ব্যবসায়ী আলম অভিযোগ করে বলেন, মিথ্যা মামলায় স্বাক্ষী না দেওয়ায় ক্ষুদ্ধ হয়ে প্রতিপক্ষ মোহাম্মদ আক্তার ড্রাইভারের নেতৃত্বে একদল সন্ত্রাসী প্রতিহিংসা পরায়ন হয়ে ধারালো দা ও কিরিস নিয়ে আক্রমন করে। এসময় চিৎকার দিয়ে পালিয়ে যাওয়ায় সন্ত্রাসীদের কবল থেকে প্রাণে রক্ষা পাই তিনি।

মোহাম্মদ করিম (১৮) জানানা, আমার পিতাকে হত্যার চেষ্টা ব্যর্থ হয়ে সন্ত্রাসীরা বাড়ীতে ডুকে কাউকে না পেয়ে গৃহপালিত কুকুরকে এলো পাতাড়ী কুপিয়ে জখম করেছেন। উপজেলা প্রাণি ও পশু সম্পদ হাসপাতালে নিয়ে চিকিৎসা দেওয়া হয়েছে। এ ব্যাপারে ব্যবসায়ী মোহাম্মদ আলম বাদী হয়ে মৃত আব্দুর রশিদের পুত্র মোহাম্মদ আক্তার ড্রাইভার কে প্রধান আসামী করে উখিয়া থানায় এজাহার দায়ের করা হয়েছে। তদন্তকারী অফিসার এসআই রনতোষ বড়–য়া অভিযোগের সত্যতা স্বীকার করে বলেন, ঘটনা তদন্ত করে জড়িত আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

পাঠকের মতামত

ইনানীতে হচ্ছে ফায়ার সার্ভিসের পূর্ণাঙ্গ প্রশিক্ষণ কেন্দ্র

অবশেষে কক্সবাজারে হচ্ছে ফায়ার সার্ভিসের পূর্ণাঙ্গ আঞ্চলিক প্রশিক্ষণ কেন্দ্র এবং অত্যাধুনিক ফায়ার স্টেশন। অর্থনৈতিক এবং ...