প্রকাশিত: ২১/১২/২০১৬ ৮:০০ এএম

উখিয়া নিউজ ডটকম::

উখিয়ার রত্নাপালং এর বিশিষ্ট জমিদার পালং গার্ডেন এর স্বত্বাধিকারী  জাহাঙ্গীর কবির চৌধুরী আর নেই । তিনি  ২০ ডিসেম্বর রাত সাড়ে ১০টায় আল ফুয়াদ হাসপাতালে হৃদরোগ জনিত কারণে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি … রাজেউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৮ বছর।

মরহুম জাহাঙ্গীর কবির চৌধুরী উখিয়ার বিশিষ্ট জমিদার  মরহুম শাকের আলী চৌধুরীর কনিষ্ট সন্তান । তিনি মৃত্যুকালে স্ত্রী ১ ছেলে ২ কন্যা আত্মীয় স্বজন ও অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।পারিবারিক সুত্রে জানা গেছে  ২১ ডিসেম্বর দুপুর ২.৩০ টায় (সম্ভাব্য) পালং হাইস্কুল মাঠে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হবে ।

উল্লেখ্য মরহুম জাহাঙ্গীর কবির চৌধুরী উখিয়া থানা যুবদলের প্রতিষ্টাকালীন সাধারণ সম্পাদক ও কক্সবাজার পৌর বিএনপির সাধারণ সম্পাদক রাশেদ মোহাম্মদ অালীর আপন মামা ।

মরহুমের মৃত্যুতে কক্সবাজার জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি শাহজাহান চৌধুরী ও সাধারণ সম্পাদক এড. শামীম অারা স্বপ্না গভীর শোক প্রকাশ করেছেন। শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

 

পাঠকের মতামত

কক্সবাজারে হচ্ছে ‘বাংলাদেশ সুপ্রিম কোর্ট রিসার্চ ইনস্টিটিউট’

প্রধান বিচারপতি ওবায়দুল হাসান বলেছেন, ন্যায়বিচার পাওয়ার অধিকার বাংলাদেশের সব নাগরিকের রয়েছে, এটা সংবিধানে গ্যারান্টি ...

ইনানীতে হচ্ছে ফায়ার সার্ভিসের পূর্ণাঙ্গ প্রশিক্ষণ কেন্দ্র

অবশেষে কক্সবাজারে হচ্ছে ফায়ার সার্ভিসের পূর্ণাঙ্গ আঞ্চলিক প্রশিক্ষণ কেন্দ্র এবং অত্যাধুনিক ফায়ার স্টেশন। অর্থনৈতিক এবং ...