প্রকাশিত: ২১/১২/২০১৬ ৮:০০ এএম

উখিয়া নিউজ ডটকম::

উখিয়ার রত্নাপালং এর বিশিষ্ট জমিদার পালং গার্ডেন এর স্বত্বাধিকারী  জাহাঙ্গীর কবির চৌধুরী আর নেই । তিনি  ২০ ডিসেম্বর রাত সাড়ে ১০টায় আল ফুয়াদ হাসপাতালে হৃদরোগ জনিত কারণে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি … রাজেউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৮ বছর।

মরহুম জাহাঙ্গীর কবির চৌধুরী উখিয়ার বিশিষ্ট জমিদার  মরহুম শাকের আলী চৌধুরীর কনিষ্ট সন্তান । তিনি মৃত্যুকালে স্ত্রী ১ ছেলে ২ কন্যা আত্মীয় স্বজন ও অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।পারিবারিক সুত্রে জানা গেছে  ২১ ডিসেম্বর দুপুর ২.৩০ টায় (সম্ভাব্য) পালং হাইস্কুল মাঠে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হবে ।

উল্লেখ্য মরহুম জাহাঙ্গীর কবির চৌধুরী উখিয়া থানা যুবদলের প্রতিষ্টাকালীন সাধারণ সম্পাদক ও কক্সবাজার পৌর বিএনপির সাধারণ সম্পাদক রাশেদ মোহাম্মদ অালীর আপন মামা ।

মরহুমের মৃত্যুতে কক্সবাজার জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি শাহজাহান চৌধুরী ও সাধারণ সম্পাদক এড. শামীম অারা স্বপ্না গভীর শোক প্রকাশ করেছেন। শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

 

পাঠকের মতামত

টেকনাফ সমুদ্র উপকূলে ট্রলার নিয়ে পালিয়ে এলো ৫ রোহিঙ্গা

কক্সবাজারের টেকনাফের বাহারছড়া ইউনিয়নের নোয়াখালীপাড়া সমুদ্র উপকূলীয় এলাকায় মিয়ানমার থেকে পালিয়ে এলো ৫ রোহিঙ্গা। বুধবার ...

কক্সবাজারের সাবরাং হবে পর্যটক আকর্ষণের কেন্দ্রবিন্দু: থাই প্রধানমন্ত্রীর উপদেষ্টা

থাইল্যান্ডের প্রধানমন্ত্রীর উপদেষ্টা ও বাণিজ্য প্রতিনিধি নালিনি তাভিসিন বলেছেন, বাংলাদেশের পর্যটন খাতকে আন্তর্জাতিক মানে উন্নীত ...

মৃত্যুর আগে ওয়াসিম ফেসবুকে লেখেন ‘শহীদ হবো কোটা আ, ন্দো লনে কক্সবাজারের আকরাম নি’হ’ত

মৃত্যুর ১৬ ঘণ্টা আগে ওয়াসিম আকরাম তার ফেসবুকে পোস্ট করেন- ‘সাধারণ শিক্ষার্থীদের পাশে আমার প্রাণের ...