প্রকাশিত: ০৬/০৭/২০১৬ ৮:২৯ এএম

shakib-porshi-bg20160705195447ঈদে বড় পর্দার নায়িকা হিসেবে অভিষেক হচ্ছে কণ্ঠশিল্পীর পড়শীর। ঢালিউডের সুপারস্টার শাকিব খানের সঙ্গে ‘রানা পাগলা-দি মেন্টাল’ নামের ছবিতে দেখা যাবে তাকে।

এরই মধ্যে শাকিব-পড়শী অভিনীত একটি গানের ভিডিও এসেছে ইউটিউবে বাংলাএক্সপ্রেস চ্যানেলে। গত ২ জুলাই প্রকাশের পর থেকে এখন পর্যন্ত দেড় লাখ বারেরও বেশি দেখা হয়েছে এটি।

থাইল্যান্ডে চিত্রায়িত গানটিতে শাকিবের সঙ্গে তাল মিলিয়ে নেচেছেন পড়শী। তার এই পরিবেশনা নজর কেড়েছে অনেকের। ‘মন নাজেহাল’ শিরোনামের গানটিতে ভারতীয় গায়ক শানের সঙ্গে কণ্ঠ দিয়েছেন পড়শী। লিখেছেন প্রসেন জিৎ, সুর ও সংগীত পরিচালনায় ডাব্বু।

শামীম আহাম্মেদ রনি পরিচালিত ছবিটিতে শাকিবের বিপরীতে আরও অভিনয় করেছেন নুসরাত ইমরোজ তিশা ও আঁচল। এ ছাড়াও আছেন মিশা সওদাগর। আইটেম গানে নেচেছেন মৌসুমী হামিদ।

এদিকে সেন্সর বোর্ডের নিষেধাজ্ঞা উপেক্ষা করে ‘মেন্টাল’ নামেই ছবিটির প্রচার-প্রচারণা চালানো হচ্ছে বলে অভিযোগ উঠেছে। অনলাইন ও ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে পোস্টার আর ব্যানারে ‘মেন্টাল’ই ব্যবহার করা হচ্ছে।

যদিও ‘মেন্টাল-ইট ক্যান বি ইউর লাভ স্টোরি’ নামে ছাড়পত্রের জন্য জমা পড়লেও ইংরেজি নামে ছবি মুক্তি দেওয়ার নিয়ম না থাকায় তা খারিজ করে দেয় সেন্সর বোর্ড। ‘রানা পাগলা’ নামে গত ১৬ জুন ছবিটি সেন্সর ছাড়পত্র পায়। তবুও ২৮ জুন ‘মেন্টাল’ নামে অনলাইনে প্রচারণা চালানোর জন্য প্রযোজক পারভেজ চৌধুরীকে শোকজ করে সেন্সর বোর্ড।

* ‘মন নাজেহাল’ গানের ভিডিও : 

পাঠকের মতামত

‘তোর প্রেমেতে’ গানের মডেল হলেন উখিয়ার জয়নাল জ্যাক

মুক্তি পেয়েছে নতুন গানচিত্র ‘তোর প্রেমেতে’। প্রযোজনা প্রতিষ্ঠান লায়নিক মিউজিকের ব্যানারে মুক্তিপ্রাপ্ত গানটিতে কন্ঠ দিয়েছেন ...