প্রকাশিত: ১০/০৮/২০১৭ ৭:৪৩ পিএম , আপডেট: ১৭/০৮/২০১৮ ৩:২৪ পিএম

গত ৯ আগস্ট কক্সবাজার নিউজ ডটকম, সেন্টমাটিন বিডি নিউজ ডটকম ও উখিয়া নিউজ টুডে তে হ্নীলার ইয়াবা সেলিম এখনো অধরা, তার দৌরাত্ম্যে অতিষ্ট এলাকাবাসী! এবং তার আগে গত ৫ আগস্ট নিউজ ভিশন বিডি.কম ও ১ আগস্ট উখিয়া ক্রাইম নিউজ নামে দুটি অনলাইন নিউজ পোর্টালে আমাকে ইয়াবা ব্যবসায়ী সাজিয়ে প্রকাশিত সংবাদটি আমার দৃষ্টি গোচর হয়েছে। উল্লেখিত সংবাদদ্বয় সম্পূর্ন মিথ্যা, বানোয়াট, মানহানিকর ও উদ্দেশ্য প্রনোদিত হওয়ায় আমি উক্ত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।
মূলত টেকনাফের লেদা এলাকার কতিপয় চিহ্নিত ইয়াবা ব্যবসায়ী ও আদম পাচারকারী সিন্ডিকেট যারা অনলাইন সংবাদপত্রের আশ্রয় নিয়ে আমাকে ও আমার পরিবারকে হেয় প্রতিপন্ন করার জন্য উক্ত মিথ্যা সংবাদটি পরিবেশন করিয়েছে এবং ধারাবাহিকভাবে মিথ্যাচার চালিয়ে যাচ্ছে।
গত কিছুদিন আগে লেদা এলাকায় নাফ নদীতে ইয়াবার চালান আত্মসাতের ঘটনায় দুই পক্ষের উত্তেজনার ঘটনায় ইয়াবা সিন্ডিকেটের বিরুদ্ধে স্থানীয় সংবাদপত্র ও অনলাইন নিউজ পোর্টালে সংবাদ পরিবেশিত হলে ইয়াবা ব্যবসায়ী সিন্ডিকেট আমাকে টার্গেট করে। ওই ইয়াবা ব্যবসায়ীরা পূর্ব লেদা এলাকা দিয়ে নাফ নদী থেকে ইয়াবা পাচার নির্বিঘœ করতে মূলত আমার মতো অবৈধ কর্মকান্ডের বিরুধীতাকারী ব্যক্তির মুখ বন্ধ করে দিতে চায়। এদের সাতে যোগ হয়েছে আমাকে রাজনৈতিক প্রতিপক্ষ ভেবে নেওয়া ভদ্রতার মুখোশে ঘাপটি মেরে আলাদিনের চেরাগ পাওয়ার মতো যারা অল্পদিনে আলীশান বাড়ি ও কোটি টাকার মালিক
অপর এক ইয়াবা ব্যবসায়ী সিন্ডিকেট । এরা পরস্পর যোগসাজসে অপকৌশলের আশ্রয় নিয়ে ধারাবাহিকভাবে উক্ত মিথ্যা সংবাদ গুলো পরিবেশন করিয়ে যাচ্ছে। সংবাদে আমার আলীশান বাড়ি, ডাম্পার ও কক্সবাজার, চট্টগ্রামে ফ্ল্যাটবাড়ীর কথা উল্লেখ করা হয়েছে। যা সম্পূর্ণ মিথ্যা ও কল্পনা প্রসুত। বস্তুত আমাদের পৈত্রিক বসতবাড়ীটি কোন আলিশান বাড়ি নই গ্রামের একটি সাধারন সেমিপাকা টিনশেড বাড়ি। যা আমার সৌদিপ্রবাসী দুই ভাই সহ আমাদের কষ্টার্জিত শ্রমে নির্মিত। আমি দীর্ঘ ৫ বছর যাবৎ এমএইচবি ব্রীকফিল্ডে সুনামের সাথে ম্যানেজার হিসাবে কর্মরত, তারও আগে থেকে লবণ ব্যবসার সাথে জড়িত রয়েছি। হ্নীলা ইউনিয়ন লবণ ব্যবসায়ী সমিতির একজন সদস্য। পাশাপাশি বঙ্গবন্ধুৃর আদর্শের একজন সৈনিক। আমি ইউনিয়ন যুবলীগের একজন সাবেক সদস্য। সংবাদে যে ডাম্পারের কথা উল্লেখ করা হয়েছে তা মূলত এমএইচবি ব্রিকফিল্ডের মালিকের ইট পরিবহনের ডাম্পার যা আমি পরিচালনা করি মাত্র। এছাড়া আমার কোথাও কোন ফ্ল্যাটবাড়ী নেই। অপরদিকে নয়াপাড়া শরণার্থী ক্যাম্পের এ্যাম্বুলেন্সে ইয়াবা উদ্ধারের সাথেও আমার কোন যোগসাজস নেই এবং ইয়াবা ব্যবসার সাথে আমার কোনকালে কোন সম্পৃক্ততা ছিল না, এখনও নেই। যা আইন প্রয়োগকারী সংস্থাসহ যে কেউ সরেজমিন অনুসন্ধান করলে সত্যতা খুঁজে পাবে। কাজেই আমি ইয়াবা ব্যবসায়ীদের ইন্ধনে প্রকাশিত উক্ত মিথ্যা ও বানোয়াট সংবাদের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাই এবং এব্যাপারে কাউকে বিভ্রান্ত না হওয়ার অনুরোধ জানাবো।
পাশাপাশি ভবিষ্যতে যাছাই-বাছাই না করে মানহানিকর ও মিথ্যা সংবাদ পরিবেশন থেকে বিরত থাকতে সংশ্লিষ্টদের প্রতি আহবান জানাচ্ছি এবং এব্যাপারে আমি আইনগত ব্যবস্থা গ্রহন করবো।

মোঃ সেলিম
পিতা-মৃত আব্দুল হাকিম
লেদা, পূর্বপাড়া, হ্নীলা, টেকনাফ।

পাঠকের মতামত

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে ট্রাক-টেম্পোর মুখোমুখি সংঘর্ষ, প্রাণ গেল দুজনের

চট্টগ্রামের পটিয়ায় মধ্যরাতে ট্রাক ও যাত্রীবাহী টেম্পোর মুখোমুখি সংঘর্ষে দুই যাত্রী নিহত হয়েছেন। সোমবার (২৪ ...

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে গ্রিনলাইনের গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে বসতঘরে

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পটিয়ায় গ্রিনলাইনের গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে বসতঘরে ঢুকে পড়েছে । এতে আহত হয়েছে চালক। ...

সেন্টমার্টিনের মানুষের মনের আতঙ্ক দূর করার আহ্বান ইবরাহিমের

সেন্টমার্টিনের মানুষের মনের আতঙ্ক দূর করতে পদক্ষেপ নিতে সরকারের প্রতি আহ্বান জানিয়েছেন কল্যাণ পার্টির চেয়ারম্যান ...

রামুতে ১১৭ জন কৃতি শিক্ষার্থীকে সংবর্ধিত করলো ‘প্রতিশ্রুতি’

কক্সবাজার জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. নাছির উদ্দিন বলেছেন, গুণগত শিক্ষাই শিক্ষার্থীদের স্বপ্নপূরণে এগিয়ে নেবে। ...