প্রকাশিত: ০৬/০৪/২০১৮ ৭:৪৪ এএম , আপডেট: ১৭/০৮/২০১৮ ৪:৩৩ এএম

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা কমিটির শীর্ষ পাঁচ কর্মকর্তাকে অপসারণ করা হয়েছে। এ বিষয়ে ব্যাংকটির চেয়ারম্যান আরাস্তু খান সাংবাদিকদের বলেন, তাদের অপসারণ করা হয়নি। তারা সবাই স্বেচ্ছায় পদত্যাগ করেছেন।

শীর্ষ পাঁচ কর্মকর্তারা হলেন- ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক (এএমডি) মো. শামসুজ্জামান, উপ-ব্যবস্থাপনা পরিচালক (ডিএমডি) হাবিবুর রহমান ভূঁইয়া এফসিএ, ডিএমডি আব্দুস সাদেক ভূঁইয়া, ডিএমডি মোহাম্মদ মোহন মিয়া ও সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট (এসইভিপি) আমিরুল ইসলাম। এর মধ্যে এএমডি ও এসইভিপি গত বুধবার পদত্যাগ করেছেন। আর বাকি তিনজন ডিএমডি বৃহস্পতিবার পদত্যাগ করেছেন।
ব্যাংকটির ওয়েবসাইটে বৃহস্পতিবার রাতেও দেখা গেছে, ব্যাংকটির ব্যবস্থাপনা (ম্যানেজমেন্ট) কমিটিতে ১১জন কর্মকর্তা রয়েছেন। যেখানে একজন ব্যবস্থাপনা পরিচালক (এমডি), দুইজন এএমডি, সাতজন ডিএমডি ও একজন এসইভিপি। এর মধ্যে ৫ জন পদত্যাগ করলেও রাত পর্যন্ত তাদের ছরি ওয়েবসাইটে ছিল।

পাঠকের মতামত

কক্সবাজারে হচ্ছে ‘বাংলাদেশ সুপ্রিম কোর্ট রিসার্চ ইনস্টিটিউট’

প্রধান বিচারপতি ওবায়দুল হাসান বলেছেন, ন্যায়বিচার পাওয়ার অধিকার বাংলাদেশের সব নাগরিকের রয়েছে, এটা সংবিধানে গ্যারান্টি ...

ইনানীতে হচ্ছে ফায়ার সার্ভিসের পূর্ণাঙ্গ প্রশিক্ষণ কেন্দ্র

অবশেষে কক্সবাজারে হচ্ছে ফায়ার সার্ভিসের পূর্ণাঙ্গ আঞ্চলিক প্রশিক্ষণ কেন্দ্র এবং অত্যাধুনিক ফায়ার স্টেশন। অর্থনৈতিক এবং ...