ডেস্ক নিউজ
প্রকাশিত: ১৬/০৯/২০২২ ৯:৪০ এএম

নাটোরে জেলা পরিষদ নির্বাচনের চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছেন ইজিবাইক চালক রায়হান শাহ। গুরুদাসপুর উপজেলা সদরের বাসিন্দা রায়হান বুধবার নাটোরের নির্বাচন কার্যালয়ে তাঁর মনোনয়নপত্র দাখিল করেন। তিনি আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বর্তমান প্রশাসক সাজেদুর রহমান খান ও জাতীয় পার্টির (জি এম কাদের) নূরন্নবী মৃধার সঙ্গে চেয়ারম্যান পদে লড়বেন। বৃহস্পতিবার এ দু’জন মনোনয়নপত্র দাখিল করেন।

উখিয়া নিউজ ডটকমের   সর্বশেষ খবর পেতে Google News অনুসরণ করুন

জেলা পরিষদ চেয়ারম্যান পদে তিনজনের মধ্যে ইজিবাইক চালক রায়হানের প্রার্থী হওয়া নিয়ে জোর আলোচনা চলছে। রায়হান বলেন, তিনি পেশায় ইজিবাইক চালক। কৃষিকাজও করেন। একমাত্র মেয়েকে বিয়ে দিয়েছেন। স্ত্রীকে নিয়ে ভালোভাবেই দিন কাটে তাঁর।
রায়হান বলেন, তিনি স্বপ্ন দেখতেন জনপ্রতিনিধি হয়ে কাজ করার। সেই স্বপ্ন পূরণের সুযোগ করে দিয়েছে জেলা পরিষদ নির্বাচন। এ কারণে তিনি প্রার্থী হয়েছেন। তিনি জেলার ৫২টি ইউনিয়ন পরিষদের নির্বাচিত প্রতিনিধি ও পৌরসভার নির্বাচিত জনপ্রতিনিধিদের কাছে ভোট চাইবেন। ৮০৬ জন ভোটারের কাছে তাঁকে যেতে হবে। সেই প্রস্তুতি নিয়েই তিনি ভোটে নেমেছেন। কোনো রাজনৈতিক দলের সঙ্গে তিনি নেই বলেও জানান।

পাঠকের মতামত

মাতৃভূমি রক্ষায় প্রতিটি সদস্য আত্মত্যাগের জন্য সদা প্রস্তুত: কক্সবাজারে সেনাপ্রধান

বাংলাদেশ সেনাবাহিনীর প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ বলেন, সেনাবাহিনীর প্রতিটি সদস্য সততা-নিষ্ঠার সঙ্গে দেশের ...

রোহিঙ্গা ইস্যুকে বিস্মৃত সংকট হতে দেবে না যুক্তরাষ্ট্র

মার্কিন যুক্তরাষ্ট্রের সফররত জনসংখ্যা, শরণার্থী ও অভিবাসন ব্যুরোর অ্যাসিস্ট্যান্ট সেক্রেটারি জুলিয়েটা ভালস নোয়েস বলেছেন, তার ...