তৃণমুল পর্যায়ের সকল মিডিয়াকে এক প্লাটফর্মে আনতে বাংলাদেশের সর্ববৃহৎ মিডিয়া ই-ডিরেক্টরি

বাংলাদেশের তৃণমুল পর্যায়ের সকল মিডিয়াকে এক প্লাটফর্মে আনতে তৈরী হচ্ছে বাংলাদেশের সর্ববৃহৎ মিডিয়া ই–ডিরেক্টরি, যাতে থাকছে এক ক্লিকেই বাংলাদেশে তৃণমুল পর্যায়ের সকল মিডিয়ার তালিকা পাশাপাশি থাকছে দেশ–বিদেশের সব বিক্ষ্যাত মিডিয়ার তালিকা । এবং সেই তালিকা নিয়ে বাংলাদেশের সর্ববৃহৎ মিডিয়া–ডিরেক্টরি বই প্রকাশ করা হচ্ছে ।অনলাইনে মোবাইল এবং কম্পিউটারে আপনার প্রিয় মিডিয়া খুঁজতে খুঁজতে আর হয়রান হতে হবে না।এখন আপনি এক ক্লিকেই বাংলাদেশসহ বিশ্বের সকল পত্রিকা, অনলাইন নিউজ পোর্টাল, আইপি টিভি চ্যানেল, টিভি চ্যানেল, রেডিও চ্যানেল, চাকুরী বিষয়ক ওয়েবসাইট, প্রযুক্তির বিষয়ক ওয়েবসাইট, বাংলা এবং ইংরেজি পত্রিকার ই–পেপার, দরকারি এবং পছন্দের দেশ–বিদেশের সকল পত্রিকা এবং ম্যাগাজিনের ওয়েবসাইট –https://allbdnewspaperlist.com

যে কোন পছন্দের অনলাইন পত্রিকা পড়তে শুধু নির্দিষ্ট লিঙ্কে ক্লিক করুন। সাথে সাথে আপনার ওয়েব ব্রাউজারে নতুন একটি ট্যাবে খুলবে, যেখান থেকে পড়তে পারবেন পছন্দের সাইটটি। মেদহীন ঝরঝরে ডিজাইনের ওয়েব সাইটিতে দেশ বিদেশের সকল মিড়িয়া ছাড়াও এতে আছে জেলা ভিত্তিক পত্রিকাগুলির সুন্দর তালিকা।

যারা সবসময় বিভিন্ন পত্রিকা পড়তে ভালবাসেন তারা ব্রাউজারে বুকমার্ক করে রাখতে পারেন। এবং আপনার যদি একটি ওয়েবসাইট থাকে তাহলে বাংলাদেশের সর্ববৃহৎ মিডিয়া ই–ডিরেক্টরিতে আপনার ওয়েবসাইটটি এ্যাড করতে যোগাযোগ করতে পারেন– [email protected] এই ই–মেইলে অথবা আমাদের ফেসবুক পেইজেই ইনবক্স করতে পারেন ।

ইউটিউব সাবস্ক্রাইব করুন