‘ডিলাইট হলিডে’র পঞ্চম বর্ষপূর্তিতে হেলিকপ্টার ভ্রমণে আকর্ষণীয় ছাড়

স্টাফ রিপোর্টার:
দেশের শীর্ষস্থানীয় ট্রাভেল এজেন্সি ‘ডিলাইট হলিডে’ প্রতিষ্ঠার পাঁচ বছরে পদার্পণ করতে যাচ্ছে ১৬ ডিসেম্বর। এই উপলক্ষে প্রতিষ্ঠানটি গ্রাহকদের হেলিকপ্টার ভ্রমণে আকর্ষণীয় মূল্যছাড় দিচ্ছে। আগামী ১৬ ডিসেম্বর থেকে ১৬ জানুয়ারি পর্যন্ত মাসব্যাপী এ মূল্যছাড় ক্যাম্পেইন চলবে।

জানা যায়, ‘বসুন্ধরা এয়ারওয়েজ’ লিমিটেডের নিবন্ধিত এজেন্ট ‘ডিলাইট হলিডে’ দীর্ঘদিন যাবৎ সুনামের সঙ্গে কক্সবাজারবাসী ও কক্সবাজারে আগত ভ্রমণপিয়াসী পর্যটকদের জন্য হেলিকপ্টার সেবা প্রদান করছে। প্রতিষ্ঠানটির হেলিকপ্টার সেবাসমূহের মধ্যে রয়েছে- ফান রাইড (কক্সবাজার-ইনানী-কক্সবাজার), সমগ্র বাংলাদেশ হেলিকপ্টারে যাতায়াত, বিয়ে, ভিআইপি সেবা, আনন্দ ভ্রমণ, ফিল্ম শুটিং।

এছাড়া হাসপাতলে রোগী পরিবহনের জন্য রয়েছে এয়ার এম্বুলেন্স ব্যবস্থা। বিশেষায়িত এসব এয়ার অ্যাম্বুলেন্সে রয়েছে ইনটেনসিভ কেয়ার ইউনিট (আইসিইউ), করোনারি কেয়ার ইউনিট (সিসিইউ) এবং হৃদরোগীদের জন্য রয়েছে কার্ডিয়াক ইকুইপমেন্ট সুবিধা।

ডিলাইট হলিডের ব্যবস্থাপনা পরিচালক লায়ন মো. রিয়াজ উদ্দিন তারেক বলেন, দেশে যাতায়াত ব্যবস্থায় হেলিকপ্টার দিন দিন জনপ্রিয় হয়ে উঠছে। যানজটের ভোগান্তি এড়িয়ে ও মূল্যবান সময়ও বাঁচিয়ে নিজের গন্তব্যে পৌঁছাতে হেলিকপ্টারের বিকল্প নেই। প্রতিষ্ঠার পর থেকে ‘ডিলাইট হলিডে’ গ্রাহকদের সন্তুষ্টির বিষয়গুলো মাথায় রেখে হেলিকপ্টার ভ্রমণের সেবা দিয়ে আসছে।‌ কক্সবাজারবাসী ও আগত ভ্রমণপিয়াসীদের সুবিধার্তে আমাদের গ্রাহকসেবা আরো বিস্তৃত হচ্ছে। এরই ধারাবাহিকতায় আমাদের পঞ্চম বর্ষপূর্তি উপলক্ষে সব ধরণের হেলিকপ্টার সেবাসমূহের থাকছে আকর্ষণীয় ছাড়।

উল্লেখ্য, ‘প্রমোটিং বাংলাদেশ’ স্লোগানকে ধারণ করে ২০১৫ সালের ১৬ ডিসেম্বর যাত্রা শুরু করে ‘ডিলাইট হলিডে ট্যুরস এন্ড ট্রাভেলস’। বিস্তারিত জানা যাবে ০১৭০১২৯২৯৮২ নম্বরে অথবা ই-মেইল করা যাবে [email protected] এই ঠিকানায়।

‘ডিলাইট হলিডের অফিসের ঠিকানা- জিয়া গেস্ট হাউস, কলাতলী রোড, কক্সবাজার।

এছাড়া বিস্তারিত জানতে ভিজিট করুন- ‌
www.delightholidaybd.com

Loading...
ইউটিউব সাবস্ক্রাইব করুন