অভিনেত্রী আইরিন আফরোজের ব্যস্ত সময়…

ছোট পর্দার ব্যস্ত মডেল ও অভিনেত্রী আইরিন আফরোজ। এখন ধারাবাহিক নিয়েই তার ব্যস্ততা। এর ফাঁকে ভালোবাসা দিবসের দুটি শর্টফিল্ম করেছেন। শুরু করেছেন নতুন ধারাবাহিকের কাজ। এসব নিয়েই তার সঙ্গে কথা বলেছেন মাসিদ রণ

ধারাবাহিকে ব্যস্ত…

একটি একটি করে অনেকগুলো ধারাবাহিকে যুক্ত হয়েছি। এর মধ্যে আবার ডেইলি সোপও রয়েছে। তাই মাসের বেশির ভাগ দিন ধারাবাহিকের জন্যই দিয়ে রাখতে হয়। এখন শিডিউল মেলানো কষ্ট হচ্ছে। বর্তমানে বিটিভিতে চলছে বদরুল আনাম সৌদ পরিচালিত আমার অভিনীত ‘লুকোচুরি লুকোচুরি গল্প’, এনটিভিতে এজাজ মুন্নার ‘শহর আলী’ ও দীপ্ত টিভিতে ‘বকুলপুর’ ধারাবাহিকগুলো। নতুন আরও একটি ধারাবাহিকের কাজ শুরু করেছি। মেহেদি হাসান হৃদয় পরিচালিত ধারাবাহিকটির নাম ‘ইডয়ট বক্স’। এতে আরও আছেন প্রভা, তৌসিফ মাহবুব, এফএস নাঈম, শামীম হাসান সরকারসহ অনেক পরিচিত মুখ। আমার স্বামীর চরিত্র করেছেন সুমন পাটোয়ারী। তিনি ঘরজামাই থাকেন। আমি সারা দিন শুধু তাকে খাওয়াতে থাকি। বাকি ছেলেগুলো আমাদের বাড়িতে ভাড়া থাকে। বয়স্ক স্বামীর চোখ ফাঁকি দিয়ে তরুণ ছেলেগুলোর সঙ্গে ফ্ল্যার্ট করি। সব মিলিয়ে এটি খুব মজার নাটক। দর্শক উপভোগ করবেন। শিগগিরই একটি বেসরকারি টিভি চ্যানেলে নাটকটি প্রচার শুরু হবে।

বকুলপুরের রুহি

‘বকুলপুর’ এখনকার ধারাবাহিকগুলোর মধ্যে অন্যতম জনপ্রিয়। এতে অনেক চরিত্র আছে, প্রতিটি চরিত্রের আলাদা আলাদা গল্প আছে। এরই মধ্যে নাটকটির অনেক চরিত্র জনপ্রিয় হয়েছে। আমার চরিত্রের নাম রুহি। মেয়েটি বকুলপুর গ্রামের অন্য সব চরিত্রের মতো নয়। আমি ও আমার বাবা থাকি প্রতিবাদী ধরনের। এজন্য আমার জীবনে অনেক ঝামেলা হয়। এতে আমার প্রেমিকের চরিত্রে ছিলেন শ্যামল মাওলা। নাজিরা মৌ যাত্রাদলে কাজ করেন। তার প্রেমে পড়ে আমার সঙ্গে প্রেমের বিচ্ছেদ ঘটায় শ্যামল। এখন আমার বিপরীতে আছেন আনিসুর রহমান মিলন।

ভালোবাসা দিবসের দুই শর্টফিল্ম…

এর মধ্যে ভালোবাসা দিবসের দুটি খণ্ডনাটক এবং একটি ওভিসির প্রস্তাব পেয়েছিলাম কিন্তু করতে পারিনি শিডিউলের অভাবে। তাই মনটা খুব খারাপ। কারণ, আমার ইচ্ছা করে অন্তত বিশেষ দিবসে দর্শক আমার নতুন খণ্ডনাটক দেখতে পাক। তবে একেবারেই হতাশ করছি না। দুটি শর্টফিল্ম করেছি। দুটির পরিচালকই সরাজ দেব। একটির নাম ‘ফেরা’। এতে আমার নায়ক সাগর খুবই চালাক প্রকৃতির ছেলে। আমি অসহায়, আলাভোলা একটা মেয়ে। সে আমাকে ফাঁকি দেয়, আমার কাছ থেকে নানা অজুহাতে টাকা-পয়সা নেয়। আর ‘চ্যালেঞ্জ’ নামের শর্টফিল্মটিতে আমার বিপরীতে আছেন জনি। এতে আমরা দুজন বন্ধু থেকে প্রেমিক-প্রেমিকা হই। কিন্তু মনে হয় বন্ধু থাকাটাই ভালো ছিল। আমরা বন্ধু হয়ে যাই। কিন্তু তাতেও আর সম্পর্কটা টেকে না। ভালোবাসা দিবসের আগেই দুটি কাজ ইউটিউব চ্যানেলে প্রকাশ হবে।

ইউটিউব সাবস্ক্রাইব করুন