প্রকাশিত: ১৬/০৯/২০১৬ ১২:৪২ পিএম
উখিয়ায় বিধ্বস্ত হেলিকপ্টার
14348746_621979961305298_310730038_nওবাইদুল হক চৌধুরী::উখিয়া নিউজ ডটকম::

কক্সবাজারের উখিয়ার ইনানীতে রেজু খালে মেঘনা গ্রুপের মেঘনা অ্যাডিকেশন নামে একটি হেলিকপ্টার বিধ্বস্ত হয়েছে।এ ঘটনায় স্ত্রী উম্মে আহমেদ শিশির ও একমাত্র কন্যা আলাইনা হাসান অব্রিসহ অল্পের জন্য রক্ষা পেলেন বিশ্বসেরা অলরাউন্ডার ক্রিকেটার সাবিক আল হাসান।

picture2-max-width-640-max-height-480আজ শুক্রবার সকাল ১০টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ৫জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। এর মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক। আজ সকালে হেলিকপ্টারটি সাকিব আল হাসান ও তার পরিবারকে কক্সবাজারে নামিয়ে দিয়ে ফেরার পথেই এই দূর্ঘটনা ঘটে। এতে করে দূর্ঘটনার কোন আচ লাগেনি সাকিব পরিবারে। বর্তমানে সাকিব আল হাসান তার স্ত্রী সন্তানকে নিয়ে কক্সবাজারের ফাইভ স্টার হোটেল সী-পাল-এ রয়েছে বলে জানা গেছে।

এদিকে এই দূর্ঘটনায় তিনজনকে উদ্ধার করে স্থানীয়রা কক্সবাজার সদর হাসপাতালে পাঠিয়েছে। বিধ্বস্ত হেলিকপ্টারটি উদ্ধারের চেষ্টা চলছে। উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

asa-max-width-640-max-height-480

পাঠকের মতামত

সোনার দামে আবারও রেকর্ড, ভ‌রি‌ ১ লাখ ১৯ হাজার ৬৩৮ টাকা

আবারও সোনার দাম বাড়ানোর ঘোষণা দিয়েছে জুয়েলারি ব্যবসায়ীদের সংগঠন বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশন (বাজুস)। প্রতি ভরিতে ...