প্রকাশিত: ১৪/০৯/২০১৬ ১:১০ পিএম

fb_img_1473833234454উখিয়া নিউজ ডেস্ক:;

ঈদে কোরবানির পশু গরু জবেহ করার পর তার উপর বসে ছবি তুলে ফেসবুকে প্রকাশ করায় কয়েকটি ছবি ভাইরাল হয়ে উঠেছে। ছবিগুলো নিয়ে চলছে তুমুল বিতর্ক।

ঈদে কোরবানির পশু গরু জবেহ করার পর তার উপর বসে ছবি তুলে ফেসবুকে প্রকাশ করায় কয়েকটি ছবি ভাইরাল হয়ে উঠেছে। ছবিগুলো নিয়ে চলছে তুমুল বিতর্ক।

তবে এসব ছবির মধ্যে দুটি ছবি আলোচনায় বেশি এসেছে। ছবি দুটি অনেকের মত মিম আফরোজা নামের একজন ফেসবুকে দিয়ে লিখেছেন, “মানুষ রুপি অমানুষের বাচ্চাদের কাণ্ডজ্ঞান দেখুন। নিথর অবলার গায়ে একপাল পশুই সাক্ষ্য দিচ্ছে, পশুত্বের কুরবানি হয়নি।”

মো. মনিরুল ইসলাম লিখেছেন, “কিছু না লিখে পারলাম না। আসলে ওরা জানেনা কোরবানি মানে কি?এই ছবিই বলে দিবে এরা কি কোরবানির নিয়তে গরু জবাই করছে না গোস্ত খাবার ধান্দায় মাতাল হয়ে আছে।আল্লাহু তুমি এই নির্বোধদের জ্ঞান দাও।”

জগলুল হোসেন লিখেছেন, “একবার চিন্তাও করলনা যে কি করছি। আসলে কুরবানি দেওয়ার জন্য নয়, এটা করার জন্যই বুবা প্রাণীটাকে হত্যা করা হয়েছে মাত্র।”

রায়হান বাবু লিখেছেন, “বিবেক হচ্ছে আল্লাহ প্রদত্ত। আর বিবেকই নাই তার তো কুরবানীর দরকার নাই। এই সব অমানুষদের আসলে কি করা উচিত তাই ভেবে পাচ্ছি না। শয়তানের বংশ ধর।”

সাঈদ আনাম লিখেছেন, “ওরা গরু নিয়ে সময় কাটাতে গিয়ে নিজেদের মাঝে পশুর চরিত্র আপলোড হয়ে গেছে। মাইন্ড কইরেন না।”

পাঠকের মতামত

আজ পহেলা বৈশাখ

আজ রোববার (১৪ এপ্রিল) পহেলা বৈশাখ-বাংলা নববর্ষ। বাংলা বর্ষপঞ্জিতে যুক্ত হলো নতুন বাংলা বর্ষ ১৪৩১ ...

বান্দরবানে যৌথ বাহিনীর অভিযান পরিচালিত এলাকায় ভ্রমণে নিষেধাজ্ঞা

বান্দরবানে সন্ত্রাসবিরোধী অভিযান পরিচালিত রুমা,রোয়াংছড়ি ও থানচি এলাকায় পর্যটকদের ভ্রমণ নিরুৎসাহিত করছে বান্দরবান জেলা প্রশাসন। ...

বাসের সাথে মুখোমুখি সংঘর্ষে চট্টগ্রাম-কক্সবাজার সড়কে দুই মোটরসাইকেল আরোহী নিহত

পটিয়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় দুই আরোহী নিহত হয়েছে। নিহতরা হলেন- বোয়ালখালী উপজেলার পশ্চিম গোমদন্ডী এলাকার মোঃ ...