প্রকাশিত: ২৩/০৮/২০১৬ ৯:২৭ পিএম , আপডেট: ২৩/০৮/২০১৬ ৯:২৮ পিএম

শামীম ইকবাল চৌধুরী, নাইক্ষ্যংছড়ি::
নাইক্ষ্যংছড়ির বাইশারী- রামুর ঈদগড় সড়কে ছাত্রলীগ নেতা ও হেডম্যান মুহুরীসহ ৩জন অপহৃত হয়েছে।  মঙ্গলবার রাত ৭.২০ টায় রামু উপজেলার ঈদগড়- নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী সড়কের ধুংচাকাটা এলাকা থেকে তাদের অপহরণ করে দুষ্কৃতিকারীরা। অপহৃতরা হলো- বাইশারী ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি নুরুল কবির রাশেদ (২৬), ২৮৩নং আলীক্ষ্যং মৌজা হেডম্যানের মুহুরী হাবিবুর রহমান (৫৫) ও রামু গর্জনিয়া ইউনিয়নের হাজিরপাড়া এলাকার নেজাম উদ্দিন (২৬)।

স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার সন্ধ্যায় ঈদগড় থেকে বাইশারীর উদ্দেশ্যে ছেড়ে যাওয়া হিল লাইন নং- কক্সবাজার: চ-১১-০১০৬ নং একটি বাস ঈদগড় পাহাড় সংলগ্ন ধুংচাকাটা নামক এলাকায় পৌছলে পূর্ব থেকে উৎপেতে থাকা ১০/১২ জনের মুখোষধারী দুর্বৃত্তরা অস্ত্রের মুখে তাদের জিম্মী করে গহীণ অরণ্যে নিয়ে যায়। খবর পেয়ে নাইক্ষ্যংছড়ির বাইশারী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই আবু মুসা সঙ্গীয় ফোর্সসহ রামুর ঈদগড় পুলিশ ঘটনাস্থলে অভিযানে নেমেছে। এই অপহৃত ঘটনাটি সত্যতা নিশ্চিত করেন বাইশারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আলম কোম্পানী।

পাঠকের মতামত

পুলিশ থেকে বাঁচতে জীবনটাই দিলেন সিএনজিচালক

গ্রামের চন্দনাইশে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিলিন্ডার বিস্ফোরণে এক সিএনজিচালিত অটোরিকশাচালকের মৃত্যু হয়েছে। পুলিশ দেখে পালাতে গিয়ে ...

চট্টগ্রাম – কক্সবাজার সড়কে চলন্ত সিএনজিতে সিলিন্ডার বি’স্ফোরণ, চালক নিহত

চট্টগ্রাম – কক্সবাজার সড়কে চন্দনাইশ এলাকায় চলন্ত সিএনজি অটোরিকশার সিলিন্ডার বিস্ফোরণের পর আগুনে দগ্ধ হয়ে ...