প্রকাশিত: ০১/০৯/২০১৭ ৭:৪০ এএম , আপডেট: ১৭/০৮/২০১৮ ২:১৬ পিএম

বিনোদন ডেক্স :

 ঈদের দিন থেকেই যাদুর বাক্সের নতুন পর্দায় দেখা যাবে জনপ্রিয় সংবাদ উপস্থাপক আঁখি ভদ্রকে। নিজেদের দর্শকদের চমক দিতে এমন পদক্ষেপই নিয়েছে বেসরকারি সংবাদ ভিত্তিক চ্যানেল ইন্ডিপেন্ডেন্ট টিভি।

দীর্ঘ সাত বছরের ক্যারিয়ারে জনপ্রিয়তার তুঙ্গে ওঠা আঁখি ভদ্র এটিএন নিউজ ছেড়ে সিনিয়র নিউজ প্রেজেন্টার হিসেবে যোগ দিয়েছেন ইন্ডিপেন্ডেন্ট টিভিতে। নতুন কর্মস্থলে যোগ দেবার বিষয়টি নিশ্চিত করে আঁখি ভদ্র গণরায়কে জানান, নতুন চ্যালেঞ্জ সেই সঙ্গে সম্ভাবনার নতুন দিগন্তে পা রাখতেই যোগ দিয়েছি ইন্ডিপেন্ডেন্ট টিভিতে।

“নতুন পরিবেশে কাজ শুরু করেছি। উত্তেজনা ও রোমাঞ্চ দুটোই কাজ করছে ভীষণভাবে। দর্শকরা নতুন পর্দায় আমাকে কিভাবে গ্রহন করবেন সেটা নিয়েও মনের মধ্যে কাজ করছে ভিন্ন ধরনের উত্তেজনা। কারন ভালোবেসে আমাকে অনেকেই ডাকতেন “এটিএন দিদি” বলে। দর্শকরাও আমাকে গ্রহণ করেছেন আপন করে।

 

আসলে আমার আরেকটি পরিবার ছিলো এটিএন নিউজ। ছেড়ে আসা চ্যানেলটিকে ভীষণ মিস করবো আমি। মিস করবো সেখানকার প্রিয়জনদের” – যোগ করেন আঁখি ভদ্র।

এটিএন নিউজে সিনিয়র নিউজ প্রেজেন্টার হিসেবে সংবাদ উপস্থাপনা ছাড়াও “বিজনেস আওয়ার” নামের অনুষ্ঠান উপস্থাপনায় দর্শকপ্রিয়তা পান আঁখি ভদ্র।

ব্রাহ্মনবাড়িয়ায় জন্ম হলেও শৈশব, কৈশোর কেটেছে এক সময় ভারতবর্ষের বৃহত্তম জেলা বলে পরিচিত ময়মনসিংহে। বিয়ের পর “হাওর জঙ্গল মইষের শিং, এই তিনে ময়মনসিং” প্রবাদ-প্রবচনে এভাবেই পরিচয় করানো প্রিয় শহর ময়মনসিংহ ছেড়ে স্বামীর সঙ্গে রাজধানী ঢাকায় চলে আসেন আঁখি ভদ্র। প্রথম প্রথম সঙ্গীত নিয়েই ছিলো ব্যস্ততা। গানই ছিলো জীবনের একটি অংশ।

 

২০১০ সালে খবরের কাগজে এটিএন নিউজে প্রেজেন্টার নিয়োগের বিজ্ঞপ্তি দেখে আবেদন করেন। নিজের মেধা আর যোগ্যতায় বিশেষ স্থান করে নেন চ্যানেলটিতে। ” আমার প্রেরণার উৎসই ছিলো স্বামী রণদা প্রসাদ। পরিবারের সমর্থন আর সহকর্মীদের সহযোগিতায় আমি আজকের আঁখি ভদ্র” – কৃতজ্ঞতার সুরে এমনটিই বলছিলেন তিনি।

স্বামী আর পুতুলের মতো ছোট্র কন্যা আরেহীকে নিয়ে আঁখি ভদ্রের সংসার। এর বাইরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে-ও জনপ্রিয় মুখ তিনি। বন্ধু তালিকা পূর্ন করে সেখানেও তার ফলোয়ার প্রায় ৬০ হাজার। ঈদুল আযহা উপলক্ষে প্রিয় স্বজন,বন্ধু আর শুভার্থীদের শুভেচ্ছা জানিয়েছেন আঁখি ভদ্র। একইসঙ্গে নতুন কর্মস্থলের সফলতা কামনা করে সকলের আশির্বাদ-ও চেয়েছেন জনপ্রিয় এই সংবাদ উপস্থাপক।

পাঠকের মতামত