প্রকাশিত: ০৬/০৮/২০১৭ ৬:৫৪ এএম , আপডেট: ১৭/০৮/২০১৮ ৩:৩৮ পিএম

শামীম ইকবাল চৌধূরী,নাইক্ষ্যংছড়ি::
নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এস.এম সরওয়ার কামালের পিতা নজির আহমদের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন-নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাব নেতৃবৃন্দ। নেতৃবৃন্দ-মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনার পাশাপাশি শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছেন।

বিবৃতিদাতারা হলেন, প্রেসক্লাব প্রধান উপদেষ্টা মাঈনুদ্দিন খালেদ, উপদেষ্ঠা ও সদর ইউপি চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরী, সভাপতি শামীম ইকবাল চৌধুরী, সাধারণ সম্পাদক আবুল বশর নয়ন, সাবেক সভাপতি ইফসান খাঁন ইমন, সাবেক সাধারণ সম্পাদক মাহমুদুল হক বাহাদুর, বর্তমান সহসভাপতি আবদুল হামিদ, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম কাজল, অর্থ সম্পাদক আমিনুল ইসলাম আমিন, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক হাফিজুল ইসলাম চৌধুরী, দপ্তর ও প্রচার বিষয়ক সম্পাদক জয়নাল আবেদীন, ক্রীড়া ও পাঠাগার বিষয়ক সম্পাদক আবদুর রশিদ, সহ ক্রীড়া ও পাঠাগার বিষয়ক সম্পাদক মোহাম্মদ শাহীন, কার্যকরি সদস্য মুফিজুর রহমান, সানজিদা অক্তার রুনা, সদস্য মো.তৈয়ব উল্লাহ, এম আবু শাহমা ও মোহাম্মদ ইউনুছ।

উল্লেখ্য, নাইক্ষ্যংছড়ির ইউএনও এসএম সরওয়ার কামালের পিতা নজির আহমদ উচ্চ রক্তচাপের কারণে গত বৃহস্পতিবার (৩আগষ্ট) সকাল ১০টায় চট্টগ্রাম শহরের একটি হাসপাতালে ৭১ বছর বয়সে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। ওই দিন বেলা ১টায় শহরে মরহুমের প্রথম জানাজা নামাজ এবং বিকেল ৫টায় লোহাগাড়া উপজেলার উত্তর কলাউজান শাহ্ রশিদিয়া ফাজিল মাদ্রাসা মাঠে দ্বিতীয় জানাজা নামাজ শেষে-পারিবারিক কবরস্থানে নজির আহমদের মৃতদেহ দাফন করা হয়। উনার মৃত্যুতে লোহাগাড়া ও নাইক্ষ্যংছড়ি উপজেলায় শোকাবহ পরিবেশ বিরাজ করছে।

পাঠকের মতামত

মিয়ানমার থেকে পালিয়ে এলেন আরও ৫৯ সেনা-বিজিপি সদস্য

আরাকান আর্মির হামলার মুখে ফেব্রুয়ারিতে মিয়ানমার সীমান্তরক্ষী বাহিনীর (বিজিপি) সদস্যরা পালিয়ে বাংলাদেশের ঘুমধুম সীমান্ত ফাঁড়ির ...