প্রকাশিত: ৩১/০৭/২০১৭ ৯:৪৮ পিএম , আপডেট: ১৭/০৮/২০১৮ ৩:৫৪ পিএম

উখিয়া নিউজ ডটকম::
উখিয়া উপজেলা আ’লীগের বর্ধিত সভা ও নতুন সদস্য অন্তর্ভুক্তি অনুষ্ঠান উদ্বোধনকালে জেলা আ’লীগের সভাপতি এড.সিরাজুল মোস্তফা বলেছেন, বির্তকিত নেতাকর্মীদের আ’লীগে স্থান নেই। আ’লীগ এমন একটি দল যার কোন বিকল্প নেই। তাই আ’লীগে এমন সদস্যরা আসবে যারা পারিবারিক ভাবে আ’লীগে বিশ্বাসী।

তিনি বলেন, যারা ইয়াবা পাচার ও ইয়াবা সেবনে অভ্যস্ত এবং যারা জঙ্গি, সমাজ ও রাষ্ট্রদ্রোহী কাজে নিয়োজিত তাদের ব্যাপারে নেতাকর্মীদের সোচ্চার হওয়ার আহ্বান জানিয়ে বলেন, আগামী নির্বাচনে আ’লীগকে আবারো জয়ী করতে সদস্য নবায়ন ও নতুন সদস্য অন্তর্ভুক্তি করণে তৃণমূল পর্যায়ে নেতাকর্মীদের মাঠ পর্যায়ে কাজ করতে হবে।

সোমবার বিকেল ৪ টায় উখিয়া সরকারি উচ্চ বিদ্যালয় মিলনায়তনে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। বর্ধিত সভায় সভাপতিত্ব করেন, উপজেলা আ’লীগের সহ-সভাপতি আলা উদ্দিন সিকদার।

বিশেষ অতিথির বক্তব্যে জেলা আ’লীগের সাধারণ সম্পাদক মজিবুর রহমান চেয়ারম্যান বলেছেন, আগামী নির্বাচন হবে সম্পূর্ণ নিরপেক্ষ অবাধ ও শান্তিপূর্ণ ভাবে। সব দলের অংশগ্রহণমূলক একটি গ্রহণযোগ্য নির্বাচনের জন্য ইতিমধ্যে নির্বাচন কমিশন বিভিন্ন দলের সাথে সংলাপ শুরু করেছে।

তিনি বিএনপি’র উদ্দেশ্যে বলেন, যারা দেশের মাটি ও টাকা লুটপাট করে বিদেশে আলিশান জীবনযাপন করে দেশের জন্য ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে তারা আর কোন দিন ক্ষমতায় আসবে না। কারণ তাদের আমলে এদেশ দুর্নীতিতে ৫ বার চ্যাম্পিয়ন হয়েছিল। তা এদেশের জনগণ ভাল করে জানে।

তিনি তৃণমূল পর্যায়ের নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, গঠনমূলক রাজনীতির মাধ্যমে আ’লীগকে আরো শক্তিশালী করতে সকলকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান।

বর্ধিত সভায় বক্তব্য রাখেন, জেলা আ’লীগের সহ-সভাপতি ও সাংগঠনিক টিমের প্রধান রাজা শাহ আলম, সহ-সভাপতি শফিক মিয়া, টেকনাফ উপজেলা আ’লীগ নেতা ইউনুছ বাঙ্গালী, উখিয়া উপজেলা আ’লীগের সাবেক সভাপতি কবি আদিল উদ্দিন চৌধুরী, আ’লীগ নেতা ও সাবেক উপজেলা চেয়ারম্যান মাহমুদুল হক চৌধুরী, জেলা আ’লীগ নেতা এডভোকেট ফরিদুল আলম, বদরুল হাসান মিল্কি, উপজেলা আ’লীগের সহসভাপতি ও হলদিয়াপালং ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ শাহ আলম, সাবেক চেয়ারম্যান কামাল উদ্দিন মিন্টু, আমিনুল হক আমিন, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মাহবুব আলম মাহাবু, প্রচার ও প্রকাশনা সম্পাদক রাশেল চৌধুরী, আইন বিষয়ক সম্পাদক সাংবাদিক রফিকুল ইসলাম, আ’লীগ নেতা ফরিদুল আলম কন্ট্রাক্টর, ফজল করিম প্রমুখ।

অনুষ্ঠান সঞ্চালনা করেছেন, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও রাজাপালং ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী।

পাঠকের মতামত

সোনার দামে আবারও রেকর্ড, ভ‌রি‌ ১ লাখ ১৯ হাজার ৬৩৮ টাকা

আবারও সোনার দাম বাড়ানোর ঘোষণা দিয়েছে জুয়েলারি ব্যবসায়ীদের সংগঠন বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশন (বাজুস)। প্রতি ভরিতে ...