প্রকাশিত: ২৫/০৫/২০১৭ ১১:১৭ পিএম , আপডেট: ১৭/০৮/২০১৮ ৫:৩৪ পিএম

ঢাকা : প্রাণ আরএফএলের অনলাইন শপিং বিভাগ অথবা ডটকমের সিইও আহসানুল আলম নামের এক কর্মকর্তার মৃত্যু নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে। জানা গেছে, বৃহস্পতিবার দুপুরের দিকে রাজধানীর মধ্য বাড্ডার হোসেন মার্কেটে প্রাণ আরএফএল-সেন্টারের ৭ম-৮ম তলার মাঝামাঝি অবস্থায় প্রতিষ্ঠানটির বেশকয়েকজন কর্মকর্তা-কর্মচারি লিফটের মধ্যে আটকা পড়েন।

লিফটে আটকা পড়া কর্মকর্তা-কর্মচারীরা তখন তাদের উদ্ধারে মোবাইলের মাধ্যমে কর্তৃপক্ষের কাছে ম্যাসেজ পাঠান। এক পর্যায়ে আহসানুল আলম ও লিফট বয় লিফটের দরজা খুলে বের হওয়ার চেষ্টা করলে দু জনেই নিচে পড়ে যান।

এ ঘটনায় আহসানুল আলম ঘটনাস্থলেই মারা যান। এবং লিফট বয় মারাত্বক আহত হন। লিফট বয়কে আহত অবস্থায় উদ্ধার করে রাজধানীর একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে কিভাবে, আহসানুল আলমসহ লিফট বয় নিচে পড়ে গেলেন তা নিয়ে প্রাণ আরএফএল কৃর্তপক্ষ সুষ্পষ্ঠভাবে কিছু বলতে পারছেন না। দুঘর্টনায় মৃত্যু হলেও এই রিপোর্ট লেখা পর্যন্ত  সংশ্লিষ্ট থানায়ও অবহিত করা হয়নি। জানা গেছে, আহসানুল আলমের মৃত্যুর বিষয়টি চেপে যাওয়ার চেষ্টা করছে প্রাণ আর এফ এল কৃর্তৃপক্ষ। কর্মকর্তার মৃর্ত্যু নিয়ে প্রাণ আরএফএলের এমন আচরণকে রহস্যজনক মনে করছেন প্রতিষ্ঠানটিতে কর্মরত কর্মকর্তা-কর্মচারীরা।

এদিকে নাম প্রকাশে অনিচ্ছুক অথবা ডটকমের এক কর্মকর্তা শীর্ষ নিউজকে জানান, দুঘর্টনার পর আহসানুল আলমকে রাজধানীর এ্যাপোলো হাসপাতালে নেয়া হলে সেখানকার ডাক্তার তাকে মৃত্যু ঘোষণা করেন। দুপুর দুইটার ঘটনা ঘটলেও কি কারণে থানাকে অবহিত করা হয়নি তা কর্তৃপক্ষ ভাল বলতে পারবে। ওই কর্মকর্তা জানান, নিহত আহসানুল আলমের গ্রামের বাড়ী টাঙ্গাইল জেলায়। ঢাকাার উত্তরাতে ও ওনার একটি বাড়ী রয়েছে। আগামীকাল দুপুর ১ টায় উত্তরার বাসায় তার নামাজের জানাজা অনুষ্ঠিত হবে।

বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শীর্ষ নিউজকে জানান, এখনো প্রাণ আর এফ এলের কেউ থানায় যোগাযোগ করেনি।

শীর্ষ নিউজ/

পাঠকের মতামত

আশ্রয় নেওয়া বিজিপিদের বিনিময়ে বাংলাদেশি বন্দি মুক্তি দেবে মিয়ানমার

বাংলাদেশে আশ্রয় নেওয়া মিয়ানমারের সীমান্তরক্ষী বাহিনী (বিজিপি) সদস্যদের ফেরানোর বদলে দেশটির জান্তা সরকারের কারাগারে থাকা ...