প্রকাশিত: ২০/০৫/২০১৭ ৭:১৭ এএম , আপডেট: ১৭/০৮/২০১৮ ৫:৫৬ পিএম

কুমিল্লা প্রতিনিধি::
কুমিল্লার দাউদকান্দির কানাচোয়া গ্রামে একটি কুলখানী অনুষ্ঠানে দলীয় নেতা-কর্মীদের নিয়ে যাওয়ার পথে দাউদকান্দি-কচুয়া আঞ্চলিক সড়কের পালের বাজার এলাকায় শুক্রবার বেলা সাড়ে ১১ টায় অজ্ঞাত দুবৃর্ত্তরা বিএনপি নেতা সাবেক মন্ত্রী ড.খন্দকার মোশাররফ হোসেনের গাড়ি বহরে হামলা চালায়।

এতে ৬/৭ টি গাড়ি ভাঙচুরসহ কমপক্ষে ৬ জন আহত হয়েছে। স্থানীয় বিভিন্ন সুত্রে জানা যায়,জেলার দাউদকান্দি উপজেলার দৌলতপুর ইউনিয়নের কানাচোয়া গ্রামে বিএনপি সমর্থিত এক নেতার বাড়িতে দলীয় নেতা-কর্মীদের নিয়ে সাবেক মন্ত্রী বিএনপি নেতা ড. খন্দকার মোশাররফ হোসেন একটি কূলখানীতে যাওয়ার পথে গতকাল শুক্রবার বেলা সাড়ে ১১ টায় দাউদকান্দি-কচুয়া আঞ্চলিক সড়কের পালের বাজার এলাকায় পৌঁছলে হামলার শিকার হন। ১০/১২ জনের একটি অজ্ঞাত দুবৃর্ত্ত দল এসময় তার গাড়িবহরে হামলা চালিয়ে ৬/৭ টি গাড়ি ভাংচুর করে। এসময় কমপক্ষে ৬ জন আহত হয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং বিএনপি নেতা ড.খন্দকার মোশাররফ হোসেনসহ অন্যান্য নেতৃবৃন্দকে নিরাপদে সরিয়ে দেন।

বিষয়টি জানতে দাউদকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমানের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করেন। এদিকে বিএনপি নেতা ড.খন্দকার মোশাররফ হোসেন বলেন, পালের বাজারে আমাদের একটা পথসভা ছিল সেটা শেষ হলে কানাচোয়া যাওয়ার পথে বিএনপি সমর্থকদের সাথে ছাত্রলীগের সংঘর্ষ হয়। এসময় বেশ কিছু গাড়ি ভাংচুর হয়।

পাঠকের মতামত

কঠোর নির্দেশনার পরও মন্ত্রী-এমপিদের স্বজনরা ছাড়ছে না ভোটের মাঠ

সরকারদলীয় এমপি-মন্ত্রীদের সন্তান, পরিবারের সদস্য ও নিকটাত্মীয়দের আসন্ন উপজেলা নির্বাচনে অংশ না নিতে কঠোর নির্দেশনা ...

মিয়ানমার থেকে পালিয়ে আসা সীমান্তরক্ষীদের নিতে জাহাজ আসবে এ সপ্তাহেই

মিয়ানমার থেকে পালিয়ে বাংলাদেশে চলে আসা দেশটির সীমান্তরক্ষী বাহিনী বর্ডার গার্ড পুলিশের (বিজিপি) সদস্যদের ফের ...