প্রকাশিত: ০৯/০৪/২০১৭ ১০:২২ পিএম

গত ৮ এপ্রিল পোর্টাল অনলাইন পালং নিউজ টুয়ান্টিফোর ডট কম সহ বেশ কয়েকটি অনলাইন পত্রিকা ও স্থানীয় পত্রিকায় প্রকাশিত পটিয়ায় আটক ৪০ হাজার ইয়াবার নেপথ্যে উখিয়ার জয়নাল শীর্ষক সংবাদগুলো আমাদের দৃষ্টিগোচর হওয়ায় একাংশের জোরপ্রতিবাদ ও তীব্র নিন্দা জানাচ্ছি আমরা জয়নাল আবেদীন ও বেলাল উদ্দিন।
আমাদের কে জড়িয়ে অনলাইন নিউজে যেসব সংবাদ ছাপানো হয়েছে সবই মিথ্যা, বানায়োট ও ভিত্তিহীন। আমরা কখনো কোন সময় ইয়াবা ব্যবসায় জড়িত ছিলাম না বর্তমানেও নাই। সংবাদে (জয়নাল) আমার ২ টি ট্রাক ও ২টি নোহা রয়েছে মর্মে উল্লেখ করে বলা হয় চট্টগ্রামের পটিয়ায় আটক ইয়াবার চালানের সাথে আমি জড়িত এবং আমার একটি বিশাল সিন্ডিকেট রয়েছে মর্মে যে সংবাদটি ছাপানো হয়েছে সম্পন্ন কাল্পনিক ও অবাস্তব। প্রকৃত পক্ষে ব্যাংক থেকে ঋণ নিয়ে কোম্পানীর নিকট হতে কিস্তির বিনিময়ে ১টি ট্রাক গাড়ী আমার রয়েছে। এক মাত্র উক্ত গাড়ী চালিয়ে আমি এবং আমার পরিবার কোন রকম জীবিকা নির্বাহ করে আসছি। এছাড়াও পটিয়ায় ইয়াবা আটক সম্পর্কে আমি কিছুই জানিনা। একটি মহল পরিকল্পিত ভাবে ষড়যন্ত্রমূলক ইয়াবার সাথে আমাকে জড়িয়ে হয়রানী সহ মানহানী করার অপচেষ্টায় লিপ্ত রয়েছে। যা খুবই দু:খজনক।
এদিকে বেলাল উদ্দিন একজন প্রতিষ্ঠিত গরু ও মহিষ ব্যবসায়ী। তার গোয়াল ঘরে বর্তমানে অসংখ্য গরু মহিষ রয়েছে। তিনি ব্যবসায়ী হিসাবে এলাকায় ব্যাপক পরিচিত। স্থানীয় প্রতিপক্ষ মহল শুত্রুতা মূলক বেলাল উদ্দিনকে ইয়াবার সাথে জড়িয়ে মানক্ষুন্ন সহ ভাবমুর্তি নষ্ট করার জন্য এ ধরনের মিথ্যা সংবাদ ছাপিয়েছে। বেলাল কোন সময় ইয়াবা ব্যবসায় লিপ্ত ছিল না। আমরা এহেন মিথ্যা সংবাদের জোর প্রতিবাদ ও তীব্র নিন্দা জানাচ্ছি। পাশা-পাশি কাল্পনিক ও মনগড়া সংবাদ পড়ে বিভ্রান্ত না হওয়ার জন্য সংশ্লিষ্ট সকলের প্রতি আমাদের অনুরোধ রহিল।

প্রতিবাদকারী-
জয়নাল আবেদীন
পিতা- নাজির হোসেন
গ্রাম- সোনারপাড়া।
বেলাল উদ্দিন
গ্রাম- দক্ষিণ পাইন্যাশিয়া, জালিয়াপালং,
উখিয়া।

পাঠকের মতামত

রোহিঙ্গা শিবিরে ইফতার যে রকম

আব্দুল কুদ্দুস,প্রথমআলো রোববার বিকেল চারটা। কক্সবাজারের উখিয়ার প্রধান সড়ক থেকে বালুখালী আশ্রয়শিবিরে ঢোকার রাস্তায় দেখা ...