প্রকাশিত: ২০/০২/২০১৭ ১১:১৬ পিএম

মাগুরা :: দেশব্যাপী আলোচিত পুলিশ সুপার বাবুল আখতার তার স্বামীকে খুন করেনি বলে দাবী করেছেন নিহত পুলিশের এস আই আকরামে স্ত্রী বনানী বিনতে বসির বর্ণি।

আজ সোমবার দুপুরে মাগুরা মাগুরা প্রেসক্লাব কনফারেন্স রুমে এক সংবাদ সন্মেলনে বনানী বিনতে বসির বর্ণি বলেন, এসপি বাবুল আখতার আমার স্বামীকে খুন করেনি। বাবুল আখতারকে আমি চিনি না। তার পরিবারকেও চিনি না। এসপি বাবুল আখতারকে আমি কোন দিন দেখিনি। তার সাথে আমার কোন পরিচয় হয়নি। সাবেক এসপি বাবুল আক্তারের সাথে পরকিয়ার সূত্রে পুলিশের এসআই তার স্বামী আকরাম হোসেনকে খুনের অভিযোগ অস্বীকার করে সংবাদ সম্মেলন করে এসকল কথা বলেন আকরাম হোসেনের স্ত্রী বনানী বিনতে বসির বর্ণি।

সম্প্রতি গণমাধ্যমে খবর এসেছে সাবেক এসপি বাবুল আখতারের সাথে পরিকিয়া ছিলো পুলিশের এসআই আকরাম হোসেনের স্ত্রী বনানী বিনতে বসির বর্ণির। অার এই পরকিয়ার কারণেই খুন হতে হয় বর্ণির স্বামীকে। তবে অভিযোগ সম্পূণ মিথ্যা বলেও জানান এসআই আকরাম হোসেনের স্ত্রী।

সংবাদ সম্মেলনে বনানী বিনতে বসির বর্ণি দাবি করেন যে, প্রয়াত স্বামীর ঢাকার ফ্লাট ও ঝিনাইদহ শহরের সাড়ে তিন কোটি টাকা মূল্যোর দ্বিতল বাড়িসহ সম্মত্তি আত্মসাতের অসৎ উদ্দেশ্যেই এই পরকিয়ার কল্প কাহিনী প্রচার করা হচ্ছে। তিনি বলেন, ২০০৬ সালে পুলিশের এস আই আকরাম হোসেনের সাথে তার বিয়ে হয়। শ্বশুড় শ্বাশুড়ির ছিল একমাত্র ছেলে এবং ৫ মেয়ে। তারা চাইতো না আমি আমার স্বামীর সাথে তার কর্মস্থলে গিয়ে থাকি। ২০০৯ সালে আমার স্বামী জাতিসংঘ শান্তি মিশনে সাউথ সুদানে যান এবং সেখান থেকে উপার্জিত অর্থে ঢাকার মগবাজারে একটি ফ্লাট কিনে দেন। ২০১৪ সালের ২৮ ডিসেম্বর ঢাকা থেকে মোটরসাইকেলে বাড়ী আসার পথে শৈলকুপার বড়দিয়ায় রাত ১১টার দিকে সড়ক দূর্ঘটনায় আকরাম আহত হন এবং ১৩ জানুয়ারী ২০১৫ ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। সড়ক দূর্ঘটনায় নিহত এসআই আকরাম এর সম্পদ আত্মসাৎ করার ষড়যন্ত্র ও মিথ্যা অপপ্রচার চালানো হচ্ছে এসপি বাবুল আখতারকে জড়িয়ে। তিনি অপপ্রচার বন্ধের দাবী জানান এবং একই সাথে তাদের নিরাপত্তা দেবার জন্য সাংবাদিকদের দৃষ্টি আকর্ষন করেন।

সংবাদ সন্মেলনে বনানী বিনতে বসিরের পিতা মাগুরার মহম্মদপুরে পল্লী দারিদ্র বিমোচন ফাউন্ডেশনে চাকুরীরত বশির উদ্দিন আহম্মেদ, তাদের পরিচিত শাজিয়া লাইজু বক্তব্য রাখেন। তারাও দাবী করেন বর্ণির বিরুদ্ধে যে অভিযোগ করা হচ্ছে তা সম্পূর্ণ মিথ্যা।

dailyjanakantha

পাঠকের মতামত

আশ্রয় নেওয়া বিজিপিদের বিনিময়ে বাংলাদেশি বন্দি মুক্তি দেবে মিয়ানমার

বাংলাদেশে আশ্রয় নেওয়া মিয়ানমারের সীমান্তরক্ষী বাহিনী (বিজিপি) সদস্যদের ফেরানোর বদলে দেশটির জান্তা সরকারের কারাগারে থাকা ...