প্রকাশিত: ১১/১২/২০১৬ ১০:০৭ পিএম
accident-resque-by-army-ramu.jpg

 বিশেষ প্রতিবেদক :  দূর্ঘটনায় পতিত ইউনিক পরিবহন উদ্ধার সহায়তায় এগিয়ে এলেন রামু সেনানিবাস । ইউনিক পরিবহনের একটি যাত্রীবাহী বাস কক্সবাজার হতে চট্টগ্রামে যাওয়ার সময় রামুর জোয়ারিয়ানালার পানিরছড়া এলাকায় মারাত্মক দুর্ঘটনায় পতিত হয়। দুর্ঘটনার পর বাসটি সম্পূর্ণ উল্টে যায়। উক্ত দুর্ঘটনায় রাজিয়া সুলতানা (২৫), ফারুক হোসেন (২০), কাসেম (৪৫) এবং নুরনাহার (৪৫) নামে ০৪ জন মারা যায় এবং ২২ জনকে মারাত্মক আহত অবস্থায় উন্নত চিকিৎসার জন্য কক্সবাজারের বিভিন্ন হাসপাতালে প্রেরণ করা হয়। উল্লেখ্য যে, দুর্ঘটনাস্থলে রাজিয়া সুলতানা ও ফারুক হোসেন এবং অপর দুইজনকে হাসপাতালে নেওয়ার পথে মারা যায়।

দুর্ঘটনার সংবাদ প্রাপ্তির সাথে সাথে জিওসি, ১০ পদাতিক ডিভিশন এবং এরিয়া কমান্ডার কক্সবাজার এরিয়া মেজর জেনারেল আতাউল হাকিম সারওয়ার হাসান, এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি, পিএইচডি এর দিক নির্দেশনায় দ্রুততম সময়ে উদ্ধারকার্যে সহায়তার জন্য সেনা এ্যাম্বুলেন্স, সেনা উদ্ধারযান এবং সেনাসদস্যদের ঘটনাস্থলে প্রেরণ করা হয়। দ্রুততম সময়ে ঘটনাস্থলে সেনা এ্যাম্বুলেন্স, সেনা উদ্ধারযান, সেনাসদস্যদের পৌছানো এবং উদ্ধারকার্যে সার্বিক সহায়তার জন্য হতাহতের সংখ্যা অনেক কম হয়। উল্লেখ্য যে, কর্নেল স্টাফ, ১০ পদাতিক ডিভিশন কর্নেল মেসবাহ উদ্দিন আহমেদ, এসপিপি, পিএসসি সরজমিনে উপস্থিত থেকে উদ্ধার কার্যক্রম তদারকি করেন।

পাঠকের মতামত

সোনার দামে আবারও রেকর্ড, ভ‌রি‌ ১ লাখ ১৯ হাজার ৬৩৮ টাকা

আবারও সোনার দাম বাড়ানোর ঘোষণা দিয়েছে জুয়েলারি ব্যবসায়ীদের সংগঠন বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশন (বাজুস)। প্রতি ভরিতে ...