প্রকাশিত: ১২/১০/২০১৬ ৭:৫০ এএম

কক্সবাজার প্রতিনিধি ::
পূজার মণ্ডপ থেকে ফেরার পথে কক্সবাজার শহরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে এক যুবক খুন হয়েছে। এসময় আহত হন আরো একজন। গত সোমবার ভোর রাত আড়াইটায় সময় শহরের গোলদীঘির পাড় এলাকায় এ ঘটনা ঘটে। নিহত যুবকের নাম সালাহ উদ্দিন মো. ইয়ন (১৮)। সে শহরের ঘোনার পাড়ার মো. জসিম উদ্দিনের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার দিবাগত গভীর রাতে দুর্গা পূজার মণ্ডপ ঘুরে সালাহ উদ্দিন ও তার বন্ধু বাড়িতে ফিরছিল। পথিমধ্যে শেখ আহমদের দোকানের সামনে তাদের গতিরোধ করে পূর্ব থেকে উৎপেতে থাকা দুর্বৃত্তরা। এসময় কিছু বুঝে ওঠার আগেই তাদেরকে উপর্যুপরি ছুরিকাঘাত করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে নিকটস্থ কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় গতকাল মঙ্গলবার দুপুর আড়াইটার দিকে মারা যায় সালাহ উদ্দিন মো. ইয়ন। পূর্ব শত্রুতার জের ধরে এই হত্যাকাণ্ড ঘটেছে বলে ধারণা পুলিশের। তবে এই হত্যাকাণ্ডে জড়িত কাউকে আটক করতে পারেনি পুলিশ।

কক্সবাজার সদর মডেল থানার ওসি মো. আসলাম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন- ঘটনার ব্যাপারে হতাহতদের আত্মীয়স্বজন অভিযোগ দিলে আমরা আইনগত ব্যবস্থা গ্রহণ করব।

পাঠকের মতামত

উখিয়াবাসীর স্বপ্ন পূরণ করতে চাই – জাহাঙ্গীর কবির চৌধুরীর বিবৃতি

গণমাধ্যমে প্রকাশিত একটি সংবাদের প্রেক্ষাপটে নিজের ফেসবুক প্রোফাইলে বিবৃতি দিয়েছেন উখিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ...