মিথিলার সাবেক ও বর্তমান দুই স্বামী এখন হোম কোয়ারেন্টাইনে

বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী মিথিলার সাবেক স্বামী সঙ্গীতশিল্পী তাহসান এবং বর্তমান স্বামী সৃজিত এখন হোম কোয়ারেন্টাইনে।

দক্ষিণ আফ্রিকা থেকে নির্ধারিত দিনের এক দিন আগেই দেশে ফিরলেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়।

শহরে ফিরেই টুইটারে মিথিলার স্বামী সৃজিত লেখেন, “একদিন আগেই দেশে ফিরতে হয়েছে। কিন্তু আমাদের দক্ষিণ আফ্রিকা এবং কলকাতা টিমকে ধন্যবাদ। তাঁদের পরিশ্রমেই শুট শেষ করতে পেরেছি। এখন ১৪ দিন হোম কোয়রান্টিনে থাকব কারণ ভারতের পক্ষে এ এক দুঃসহ সময়। আমরা সবাই মিলে এই রোগের মোকাবিলা করব কিন্তু কিছু দিনের জন্য থেকে নয়।”

আজ পরবর্তী ‘কাকাবাবু’ সিরিজ শেষে বিমানবন্দর থেকে নামার সময় সৃজিতের মুখ ঢাকা ছিল মাস্কে। তিনি সংবাদমাধ্যমের সঙ্গেও মুখ ঢেকে কথা বলেন।

বলেন, করোনায় আক্রান্ত ১৬টি দেশের মধ্যে আফ্রিকা নেই বলে রাজারহাটে আইসোলেশন সেন্টারে যাওয়ার প্রয়োজন হয়নি তাঁদের। তবে আগামী ১৪দিনের জন্য তাঁরা নিজেরাই ‘হোম কোয়রান্টিন’-এ (গৃহ পর্যবেক্ষণ) থাকবেন। পাশাপাশি এয়ারপোর্ট কর্তৃপক্ষের করোনা সংক্রান্ত সব ধরনের পরীক্ষাতেই প্রাথমিক ভাবে পাশ করেছেন তাঁরা।

এর আগে মিথিলার সাবেক স্বামী সঙ্গীতশিল্পী তাহসান নিজে করোনা থেকে রক্ষা পেতে হোম কোয়ারান্টাইনে চলে যান ।
ক’দিন আগে তিনি জাপান থেকে ফেরেন। নিজের বাসাতেই নিজেকে বন্দি রেখেছেন এ তারকা। জাপান থেকে দেশে ফেরার পর গত ১৪ মার্চ ফেসবুকে এক পোস্টের মাধ্যমে তিনি লেখেন, প্রিয় প্রযোজক, পরিচালক ও কনসার্টের আয়োজক, আমি আমার সব কাজ বন্ধ করার সিদ্ধান্ত নিয়েছি। সামাজিক বিচ্ছিন্নকরণ হলো এ মুহূর্তে সবচেয়ে বড় সমাধান। আশাকরি, আপনারা বিষয়টি বুঝতে পেরেছেন।

ইউটিউব সাবস্ক্রাইব করুন