প্রকাশিত: ২৮/০২/২০২০ ১১:০৮ পিএম

শফিক আজাদ::
কক্সবাজার-টেকনাফ (শহীদ এটিএম জাফর আলম) সড়কের উখিয়া স্টেশন জামে মসজিদের সামনে হঠাৎ চলন্ত বাসে আগুন ধরে গেলে প্রাণ বাঁচাতে গাড়ি থেকে লাফ দেয় যাত্রী সাধারণ। এসময় অনেক যাত্রী আহত হয়েছে বলে জানিয়েছে প্রত্যক্ষদর্শীরা। তবে আহতের তাৎক্ষণিক পরিচয় পাওয়া যায়নি। পরে ফায়ার সার্ভিসে একটি দল ঘটনাস্থলে উপস্থিত হয়ে আগুন নিয়ন্ত্রণ আনে। ততক্ষণে সড়কে দীর্ঘ যানজট সৃষ্টি হতে দেখা গেছে। শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে এ ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শী এইচ কে রফিক বলেন, টেকনাফ থেকে ছেড়ে আসা কক্সবাজারগামী সরাসরি নাফ স্পেশাল সার্ভিস (যার নং-কক্সবাজার-জ-১১-০২০৮) গাড়ীটি উখিয়া স্টেশন জামে মসজিদ সামনে পৌছলে ইঞ্জিলে হঠাৎ আগুন ধরে যায়। তখন থাকা যাত্রীরা প্রাণ বাঁচাতে গাড়ির জানালা দিয়ে বাইরে লাফ দেয়।

উখিয়া ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার এমদাদুল হক জানান, চলন্ত গাড়িতে আগুনের খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রণ আনে। যার ফলে বড় ধরনের দুর্ঘটনা থেকে রক্ষা পান গাড়িটি।

পাঠকের মতামত

উখিয়াবাসীর স্বপ্ন পূরণ করতে চাই – জাহাঙ্গীর কবির চৌধুরীর বিবৃতি

গণমাধ্যমে প্রকাশিত একটি সংবাদের প্রেক্ষাপটে নিজের ফেসবুক প্রোফাইলে বিবৃতি দিয়েছেন উখিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ...

ইসলামপুরে আটক রোহিঙ্গা যুবককে কুতুপালং ক্যাম্পে হস্তান্তর

জামালপুরের ইসলামপুরে অচেতন অবস্থায় উদ্ধার মো. রোবেল (২২) নামের সেই রোহিঙ্গা যুবককে কক্সবাজারের কুতুপালংয়ের ট্রানজিট ...