প্রকাশিত: ২২/১২/২০১৯ ৯:৩৫ এএম , আপডেট: ২২/১২/২০১৯ ১০:১২ এএম

ইমরান আল মাহমুদ,উখিয়া::
৪১তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ ২০১৯ উখিয়ায় শুরু হয়েছে।চলবে দুইদিন পর্যন্ত। এ উপলক্ষে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নেওয়া হয়েছে ব্যাপক প্রস্তুতি। শনিবার ২১শে ডিসেম্বর বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের আনুষ্ঠানিক শুরু ঘোষণা করা হয়।
এতে প্রধান অতিথি ছিলেন উখিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ নিকারুজ্জামান চৌধুরী।তিনি বলেন,বিজ্ঞান ও প্রযুক্তির যুগে উখিয়াও এগিয়ে যাবে দুরন্ত গতিতে।এ নিয়ে উপজেলা প্রশাসন সর্বদা সহায়তা করবে বলে জানান।উখিয়া উপজেলাকে বিজ্ঞান ও প্রযুক্তির রোল মডেলে গড়ে তুলতে চান বলে জানান।বিশেষ অতিথি ছিলেন উপজেলা সহকারি কমিশনার(ভুমি)আমিমুল ইসলাম ইমরান,উখিয়া সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল হোসেন সিরাজী সহ অন্যান্যরা।
৪১তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের শুরুতে অনুষ্ঠানের সভাপতিত্ব করেন উখিয়া উপজেলা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা রায়হানুল ইসলাম মিয়া। এবারের বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহে অংশ নিয়েছে উখিয়া উপজেলার বিভিন্ন মাধ্যমিক বিদ্যালয়।অংশগ্রহণকারী বিদ্যালয়ের শিক্ষার্থীরা তাদের স্ব স্ব আবিষ্কার স্টল আকারে প্রদর্শন করছেন।

পাঠকের মতামত

মিয়ানমারে সংঘাত/টেকনাফ সীমান্ত দিয়ে ঢুকল আরও ৯ বিজিপি সদস্য

মিয়ানমারের রাখাইনে সংঘাতময় পরিস্থিতিতে কক্সবাজারের টেকনাফ সীমান্ত দিয়ে বাংলাদেশে অনুপ্রবেশ করেছে মিয়ানমার সীমান্ত রক্ষী বাহিনী ...