প্রকাশিত: ১০/১২/২০১৯ ৯:৪৭ এএম

কক্সবাজারের টেকনাফে বিজিবির সঙ্গে বন্দুকযুদ্ধে এক মাদক পাচারকারী নিহত হয়েছেন। এতে দুই বিজিবি আহত হয়েছেন। মঙ্গলবার ভোরে হ্নীলা ইউপির জাদিমোড়ায় নাফনদীর পাড়ে এ ঘটনা ঘটে।
নিহতরা হলেন, হ্নীলা ইউপির জাদিমোড়ার আব্দুস সালামের ছেলে ইমাম হোসেন। আহত বিজিবির দুই সদস্যদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

টেকনাফ-২ ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ ফয়সল হাসান খান জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি নাফনদী দিয়ে মিয়ানমার থেকে ইয়াবার একটি বড় চালান প্রবেশ করবে। এমন তথ্যের ভিত্তিতে দমদমিয়া বিওপির একটি বিশেষ টহলদল অভিযানে যায়। এসময় বিজিবির উপস্থিতি টের পেয়ে মাত্রই নৌকার আরোহীরা অতর্কিত গুলি ছোঁড়ে। এতে দুই বিজিবি আহত হন। আত্মরক্ষার্থে বিজিবিও পাল্টা গুলি ছোঁড়ে।

পরে ঘটনাস্থল তল্লাশি করে গুলিবিদ্ধ অবস্থায় ইমাম হোসেনকে উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। তাকে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মরদেহটি কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।তিনি আরো জানান, ঘটনাস্থল থেকে এক লাখ ২০ হাজার ইয়াবা, একটি দেশি বন্দুক, দুই রাউন্ড তাজা কার্তুজসহ একটি ধারালো কিরিচ উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে আইনি প্রক্রিয়াধীন রয়েছে।

পাঠকের মতামত

উখিয়াবাসীর স্বপ্ন পূরণ করতে চাই – জাহাঙ্গীর কবির চৌধুরীর বিবৃতি

গণমাধ্যমে প্রকাশিত একটি সংবাদের প্রেক্ষাপটে নিজের ফেসবুক প্রোফাইলে বিবৃতি দিয়েছেন উখিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ...

ইসলামপুরে আটক রোহিঙ্গা যুবককে কুতুপালং ক্যাম্পে হস্তান্তর

জামালপুরের ইসলামপুরে অচেতন অবস্থায় উদ্ধার মো. রোবেল (২২) নামের সেই রোহিঙ্গা যুবককে কক্সবাজারের কুতুপালংয়ের ট্রানজিট ...