৫৩ জন নারী শিক্ষক নিয়োগ দিচ্ছে  মুক্তি কক্সবাজার

মুক্তি কক্সবাজার
সারদা ভবন, গোলদীঘির পাড়, কক্সবাজার।

নিয়োগ বিজ্ঞপ্তি

মুক্তি কক্সবাজার একটি বেসরকারি উন্নয়ন সংস্থা। যা দীর্ঘ ২৪ বছর যাবৎ কক্সবাজার জেলার দারিদ্র্য বিমোচনে সফলভাবে বিভিন্ন উন্নয়ন কর্মসূচি বাস্তবায়ন করে আসছে। সংস্থা UNICEF এর আর্থিক ও কারিগরী সহায়তায় উখিয়া এবং টেকনাফ উপজেলার বিভিন্ন অস্থায়ী রোহিঙ্গা ক্যাম্পে বসবাসকারী অনথিভুক্ত মিয়ানমার জনগোষ্ঠীর শিশুদের জন্য ইংরেজী ও বার্মিজ ভাষায় প্রাক-প্রাথমিক ও উপানুষ্ঠানিক প্রাথমিক শিক্ষা কার্যক্রম বাস্তবায়ন করে আসছে। উক্ত কার্যক্রমে প্রকল্প মেয়াদে নিম্ন বর্ণিত পদে নিয়োগের জন্য নিম্নস্বাক্ষরকারী বরাবরে দরখাস্ত আহবান করা হচ্ছে।

পদের নাম – সাধারণ শিক্ষক  (নারী)

বেতন ভাতা (সর্বসাকুল্যে) : ১৪,৬০০/=

পদের সংখ্যা : ৫৩  জন

শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা ও বয়স

 এইচ এস সি পাশ হতে হবে। রোহিঙ্গা শিশুদের সাথে এবং শিশুদের সংশ্লিষ্ট সকলের সাথে কাজ করতে হবে। টেকনাফ এবং উখিয়া উপজেলার ক্যাম্প সমূহে কাজ করার মানসিকতা থাকতে হবে। কক্সবাজার জেলার স্থায়ী বাসিন্দা হতে হবে। সকাল ৮.৩০ হতে বিকেল ৪.৩০ পর্যন্ত লার্নিং সেন্টারে থেকে শিক্ষার মান নিশ্চিত করতে হবে। শিশুদের ইংরেজী এবং অংক পড়াতে হবে। নিয়মিত রিপোর্ট প্রদান করতে হবে। বয়স সর্বোচ্চ ৩৫ বছর।

 

আগ্রহী প্রার্থীদেরকে আগামী ২৯.১১.২০১৯ ইং তারিখের মধ্যে অফিস চলাকালীন সময়ে সম্প্রতি তোলা ৩ কপি পাসপোর্ট সাইজের ছবি, শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সনদ পত্রের ফটোকপি, প্রার্থীর সর্ম্পকে তথ্য দিতে পারবেন এরূপ ২ জন অনাত্মীয় রেফারীর নাম, ঠিকানা, জাতীয় পরিচয়পত্র, ই- মেইল এবং প্রার্থীর মোবাইল নাম্বার উল্লেখপূর্বক জীবন বৃত্তান্তসহ আবেদনপত্র  নিম্নঠিকানায় প্রেরণের জন্য অনুরোধ করা হচ্ছে। খামের উপর পদের নাম উল্লেখ করতে হবে। শুধুমাত্র বাছাইকৃত যোগ্য প্রার্থীদের মোবাইল ফোনে যোগাযোগ করে পরীক্ষায় অংশগ্রহনের জন্য বলা হবে। পরীক্ষায় অংশ গ্রহণের জন্য কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না।

প্রধান নির্বাহী
মুক্তি কক্সবাজার
সারদা ভবন, গোলদীঘিরপাড়
কক্সবাজার।

ইউটিউব সাবস্ক্রাইব করুন