প্রকাশিত: ০৯/০৭/২০১৯ ১:২৮ পিএম , আপডেট: ০৯/০৭/২০১৯ ১:২৯ পিএম

বিশেষ প্রতিবেদক :
কক্সবাজার-টেকনাফ সড়কে একটি যাত্রীবাহী বাসের পিছনে আরেকটি বাসের ধাক্কায় অন্তত ২০ জন আহত হয়েছে। আহতরা সবাই বিভিন্ন এনজিও সংস্থার কর্মী বলে জানা গেছে।

মঙ্গলবার সকাল ৮ টার দিকে টেকনাফ সড়কের রামু জাফর মিয়ার কাটির মাথা নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

যাত্রী ও প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, কক্সবাজার বাস টার্মিনাল থেকে টেকনাফমুখী ‘সরাসরি স্পেশাল সার্ভিস’ দু’টি সকাল ৬ টার পর পৃথক সময় যাত্রী নিয়ে রওনা হন। বাসে থাকা সবাই বিভিন্ন সংস্থার কর্মী। তারা উখিয়া ও টেকনাফ সড়কের পাশে বিভিন্ন ক্যাম্পে যাওয়ার জন্য টেকনাফমুখী বাসে উঠেন। সকাল ৮ টার দিকে জাফর মিয়ার কাটির মাথায় পৌছলে পিছন থেকে অপর একটি বাস জোরে ধাক্কা দেয়। একটি বাসের যাত্রী এনজিও সংস্থার কর্মী মোশারফ হোসেন জানান, পিছন থেকে বাস ধাক্কা দিবে কেউ কল্পনাও করতে পারেনি। তবে বড় ধরণের কেউ আঘাত পায়নি। হাতে, মাথায় ও পায়ে কমবেশি প্রায় ২০ জন যাত্রী আহত হয়েছে।

রামু তুলাবাগান হাইওয়ে থানার ওসি মুজাহিদুল ইসলাম বলেন, সকালে সড়কে একটি বাসের পিছনে অপর একটি বাসের ধাক্কায় কয়েকজন যাত্রী একটু আহত হয়েছে বলে শুনেছি। কিন্তু সবাই সুস্থ আছেন। বাস দু’টির সামনে পিছনে ভেঙে যায়।

পাঠকের মতামত

আজ পহেলা বৈশাখ

আজ রোববার (১৪ এপ্রিল) পহেলা বৈশাখ-বাংলা নববর্ষ। বাংলা বর্ষপঞ্জিতে যুক্ত হলো নতুন বাংলা বর্ষ ১৪৩১ ...

বান্দরবানে যৌথ বাহিনীর অভিযান পরিচালিত এলাকায় ভ্রমণে নিষেধাজ্ঞা

বান্দরবানে সন্ত্রাসবিরোধী অভিযান পরিচালিত রুমা,রোয়াংছড়ি ও থানচি এলাকায় পর্যটকদের ভ্রমণ নিরুৎসাহিত করছে বান্দরবান জেলা প্রশাসন। ...

বাসের সাথে মুখোমুখি সংঘর্ষে চট্টগ্রাম-কক্সবাজার সড়কে দুই মোটরসাইকেল আরোহী নিহত

পটিয়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় দুই আরোহী নিহত হয়েছে। নিহতরা হলেন- বোয়ালখালী উপজেলার পশ্চিম গোমদন্ডী এলাকার মোঃ ...