প্রকাশিত: ১৭/০৫/২০১৯ ৮:৫৯ পিএম , আপডেট: ১৭/০৫/২০১৯ ১০:২৪ পিএম

শফিক আজাদ,উখিয়া নিউজ ডটকম::
কক্সবাজার-টেকনাফ সড়কের উখিয়ার বালুখালি ছড়া নামক এলাকায় ট্রাক ও সিএনজি গাড়ীর মুখোমুখি সংঘর্ষে এক ব্যক্তি নিহত হয়েছে। এসময় আরো ৩জন গুরুতর আহত হয়েছে। শুক্রবার বিকেলে এ মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শী সুত্রে জানিয়েছেন, নিহত ব্যক্তি ড্রাগ ফার্মাসিটিক্যালের বিক্রয় প্রতিনিধি হিসেবে উখিয়া উপজেলায় কাজ করতে এবং ভাড়া বাসা নিয়ে পালংখালীতে থাকতেন। তার নাম মোঃ ইমরান হোসেন, পিতা- নুরুল আলম, বাড়ী চট্টগ্রামের বোয়ালখালী উপজেলার ফকিরপাড়া গ্রামে।

এসময় সিএনজি গাড়ী চালকসহ আরো ৩জন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের তাৎক্ষণিক নাম ঠিকানা জানা যায়নি।

শাহপরীর দ্বীপ হাইওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে ফাড়িতে নিয়ে আসেন। এবং গাড়ি দুইটি জব্দ করা হয়েছে।

উখিয়া থানার ওসি (তদন্ত) নুরুল ইসলাম মজুমদার উখিয়া নিউজ ডটকমকে বলেন, নিহত ব্যক্তি ইমরান হোসেন (৩৫)পালংখালী ফারিয়ার প্রভাবশালী সদস্য ও ড্রাগ ইন্টারন্যাশনাল লিমিটেড মেডিকেল প্রমোশন অফিসার বলে জানা গেছে।। পরে লাশটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানিয়েছেন।

পাঠকের মতামত

উখিয়াবাসীর স্বপ্ন পূরণ করতে চাই – জাহাঙ্গীর কবির চৌধুরীর বিবৃতি

গণমাধ্যমে প্রকাশিত একটি সংবাদের প্রেক্ষাপটে নিজের ফেসবুক প্রোফাইলে বিবৃতি দিয়েছেন উখিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ...

ইসলামপুরে আটক রোহিঙ্গা যুবককে কুতুপালং ক্যাম্পে হস্তান্তর

জামালপুরের ইসলামপুরে অচেতন অবস্থায় উদ্ধার মো. রোবেল (২২) নামের সেই রোহিঙ্গা যুবককে কক্সবাজারের কুতুপালংয়ের ট্রানজিট ...