পিটিয়ে হত্যার অভিযোগ এলাকাবাসীর

উখিয়ায় গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার

আবদুল্লাহ আল আজিজ, উখিয়া নিউজ ডটকম :

কক্সবাজারের উখিয়া উপজেলার হলদিয়া পালং ইউনিয়নে মরিচ্যা সেতুনি পাড়া গ্রামের কাকলী বড়ুয়াকে(২৩) নামে এক গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে স্বজন ও স্থানীয় এলাকাবাসী। সে ওই এলাকার নিটু বড়ুয়ার স্ত্রী।
পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। গতকাল মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে এ ঘটনাটি ঘটেছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বিয়ের পর থেকে স্বামী ও তার স্বজনদের অত্যাচার সহ্য করে আসছিল কাকলী। সম্প্রতি বিষয়টি মারাত্মক আকারে ধারণ করেছে। এমনকি গত কয়েকদিন তাকে বেশ মারধর করেছে স্বামীর স্বজনরা। যার ধারাবাহিকতায় সন্ধ্যার দিকে আবারো পাশবিক নির্যাতন চালিয়ে হত্যা করে স্বজনরা। স্থানীয় লোকজনের দাবী পিঠিয়ে মৃত্যু নিশ্চিত করার পর আত্মহত্যা বলে প্রচার করছে তারা। এমনকি নিহতের মাথায় ও পিঠে আঘাতের জখমের চিহ্ন রয়েছে।
নিহত কাকলী বড়ুয়ার পিতা রুমখাঁ বড়বিলের সুদর্শন বড়ুয়া জানান, তার মেয়ের দুটি সন্তান রয়েছে। বিয়ের পর থেকে নির্যাতন চালিয়ে আসছে জামাই ও তার পরিবারের লোকজন। এ ঘটনাটিও তারা করে আত্মহত্যা বলে চালিয়ে দিচ্ছে। সে তার মেয়ের হত্যার সুস্থ বিচারের পাশাপাশি হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তারের দাবী জানান।

উখিয়া থানার অফিসার ইনচার্জ জনাব মোঃ আবুল খায়ের জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে উখিয়া থানায় নিয়ে আসা হয়েছে। কারো পক্ষ থেকে যদি কোনো অভিযোগ পাওয়া না যায়, তাহলে ময়নাতদন্ত শেষে লাশটি পরিবারের কাছে হস্তান্তর করা হবে। যদি অভিযোগ পাওয়া যায়, তবে অবশ্যই দোষী ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ad