প্রকাশিত: ২২/০৯/২০২১ ৬:৫৫ পিএম , আপডেট: ২২/০৯/২০২১ ৬:৫৮ পিএম

কয়েক দিনের ব্যবধানে ফের কক্সবাজারের দরিয়ানগরস্থ কাঁকড়া পয়েন্টে উড়ন্ত প্যারাসেইলিং থেকে ছিটকে পড়ে এক পর্যটক আহত হয়েছেন। প্যারাসেইলিং থেকে ছিটকে সাগরে পড়ে ওই পর্যটক। পড়ার সাথে সাথে ওই পর্যটককে সরিয়ে পেলে শিমুলের কর্মচারীরা।

বুধবার (২২ সেপ্টেম্বর) বিকাল ৩ টা ৪০ মিনিটের দিকে শিমুলের স্যাটেলাইট ভিশন প্যারাসেইলিং এ এই ঘটনা ঘটে।

বুধবার (২২ সেপ্টেম্বর) বিকালে দরিয়ানগরস্থ কাঁকড়া পয়েন্টে শিমুলের মালিকানাধীন প্যারাসেইলিং পয়েন্টে যান কয়েকজন পর্যটক। ওই সময় এক পর্যটক প্যারাসেইলিং করতে উঠেন। উঠার কিছুক্ষণ পরেই ছিটকে সাগরে পড়ে ওই পর্যটক। এতে তিনি বেশ আহত হন এবং সাগরের অধিক লবণাক্ত পানি তার মুখে ঢুকে পড়ে। সাথে সাথে কর্মচারীরা তাকে সরিয়ে নেন। তবে আহত পর্যটকের নাম-পরিচয় পাওয়া যায়নি। কর্মচারীদের অদক্ষতার কারণে সৈকতে ছিটকে পড়েন ওই পর্যটক।

পর্যটক সেবায় নিয়োজিত সৈকতের বীচকর্মী মাহাবুবুল আলম বলেন, শিমুলের মালিকানাধীন প্যারাসেইলিং থেকে এক পর্যটক পানিতে ছিটকে পড়েছে বলে শুনেছি। প্যারাসেইলিংয়ে উঠার সময় পানিতে পড়ে যায় ওই পর্যটক। তবে আহত হয়নি বলে জানা গেছে।

উল্লেখ্য যে, ১৬ সেপ্টেম্বর প্যারাসেইলিং করার সময় এক নারী পর্যটক ছিটকে পড়ে আহত হন। সোর্স : ভয়েসওর্যাল্ড

পাঠকের মতামত

উখিয়াবাসীর স্বপ্ন পূরণ করতে চাই – জাহাঙ্গীর কবির চৌধুরীর বিবৃতি

গণমাধ্যমে প্রকাশিত একটি সংবাদের প্রেক্ষাপটে নিজের ফেসবুক প্রোফাইলে বিবৃতি দিয়েছেন উখিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ...

ইসলামপুরে আটক রোহিঙ্গা যুবককে কুতুপালং ক্যাম্পে হস্তান্তর

জামালপুরের ইসলামপুরে অচেতন অবস্থায় উদ্ধার মো. রোবেল (২২) নামের সেই রোহিঙ্গা যুবককে কক্সবাজারের কুতুপালংয়ের ট্রানজিট ...