প্রকাশিত: ১০/০৩/২০১৮ ৩:৩৬ পিএম , আপডেট: ১৭/০৮/২০১৮ ৫:৩৮ এএম

ডেস্ক রিপোর্ট ● ৩০ বছরের নারী রোকছানা। চট্টগ্রাম থেকে ঢাকায় ফিরেন বিলাসবহুল বাস গ্রীন লাইনে। সঙ্গে আনেন যুব সমাজ ধ্বংসের বিপুল পরিমাণ ইয়াবা বড়ি। তবে শেষ রক্ষা হয়নি। ধরা পড়েছেন আগে থেকে ফেলে রাখা র‌্যাবের জালে।

শুক্রবার (৯ মার্চ) রাজারবাগ গ্রীন লাইন কাউন্টারের সামনের থেকে রোকছানাকে গ্রেপ্তার করে র‌্যাব।

র‌্যাব জানায়, গোপন খবরে আসে এক মাদক ব্যবসায়ী বিলাস বহুল বাসে যাত্রী বেশে চট্টগ্রাম থেকে নেশাদ্রব্য ইয়াবা বড়ি নিয়ে ঢাকায় আসছেন। এমন খবরে রাজারবাগ গ্রীন লাইন কাউন্টারে অবস্থান নেয় র‌্যাব। চট্রগ্রাম থেকে গ্রীন লাইন পরিবহনের একটি বাস বাজারবাগ কাউন্টারে পৌঁছলে সন্দেহভাজন নারী যাত্রীর লাগেজ চেক করা হয়। এ সময় যাত্রী রোকছানার হ্যান্ড ব্যাগ থেকে ৯ হাজার ৬৫০ পিস ইয়াবা বড়ি উদ্ধার হয়। যার মূল্য প্রায় ৪৩ লাখ ৪২ হাজার ৫০০ টাকা।

জিজ্ঞাসাবাদে ওই নারী জানান, তিনি যাত্রী বেশে তার সহযোগীদের মাধ্যমে দীর্ঘদিন ধরে চট্টগ্রাম, কক্সবাজার, টেকনাফ হতে ঢাকায় ইয়াবা বড়ি বহন করে আসছেন। বিলাসবহুল গাড়ি হওয়ায় এভাবে ইয়াবা বহন করা সহজলভ্য, আইনশৃঙ্খলা বাহিনীর নজর এড়ানোও সম্ভব নয়।

এ ব্যাপারে আইনি ব্যবস্থা প্রকৃয়াধীন বলে জানিয়েছে র‌্যাব।

পাঠকের মতামত

আজ পহেলা বৈশাখ

আজ রোববার (১৪ এপ্রিল) পহেলা বৈশাখ-বাংলা নববর্ষ। বাংলা বর্ষপঞ্জিতে যুক্ত হলো নতুন বাংলা বর্ষ ১৪৩১ ...

বান্দরবানে যৌথ বাহিনীর অভিযান পরিচালিত এলাকায় ভ্রমণে নিষেধাজ্ঞা

বান্দরবানে সন্ত্রাসবিরোধী অভিযান পরিচালিত রুমা,রোয়াংছড়ি ও থানচি এলাকায় পর্যটকদের ভ্রমণ নিরুৎসাহিত করছে বান্দরবান জেলা প্রশাসন। ...

বাসের সাথে মুখোমুখি সংঘর্ষে চট্টগ্রাম-কক্সবাজার সড়কে দুই মোটরসাইকেল আরোহী নিহত

পটিয়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় দুই আরোহী নিহত হয়েছে। নিহতরা হলেন- বোয়ালখালী উপজেলার পশ্চিম গোমদন্ডী এলাকার মোঃ ...